Hoop VideoHoop Viral

অতীতের ঘটনার জন্য বিছানায় প্রতিশোধ প্রেমিকের, সাহসিকতার সীমা অতিক্রম করলো এই সিরিজ

যেখানেই নিষিদ্ধতা, সেখানেই মানুষের আগ্রহ বেশি, আর সেখানেই ভিড় জমান সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। যেখানে প্রায় প্রতিদিনই মুক্তি পায় ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। সেই কারণেই সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে।

আজকালকার দিনে এইসব সিরিজের জনপ্রিয়তা সবথেকে বেশি। বিশেষ করে ‘উল্লু’, ‘কোকু’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা রয়েছে তুঙ্গে। আর এই প্রতিবেদনে এমনই একটি ওয়েবসিরিজের বিষয়ে আলোচনা করবো, যেখানে উপলব্ধ বেশ কিছু ড্রিয়াহয় দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে। আজ্ঞে হ্যাঁ, এতটাই সাহসী সব দৃশ্য দিয়ে নির্মিত এই ওয়েবসিরিজ, যেগুলি দেখতে হলে আপনাকে একা হতে হবে। নচেৎ নানা সমস্যা ঘটতে পারে।

কয়েকমাস আগেই ‘উল্লু’ নামক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘তড়প’ নামের একটি ওয়েবসিরিজ। এই ওয়েবসিরিজটি সাহসী সব দৃশ্যে ভরপুর, যা দেখতে হলে আপনাকে নিজের বাড়িতেই একা হতে হবে। এই সিরিজের গল্প শুরু হয় একটি কাপলকে ঘিরে। তারা দুজন দুজনকে ভীষণ ভালোবাসে। কিন্তু তাদের সম্পর্কের মাঝে বাধা হয়ে দাঁড়ায় দুজনের আলাদা আলাদা ব্যাকগ্রাউন্ড। আর সেই কারণে তাদের সম্পর্কে টানাপোড়েন শুরু হয়। এভাবেই গল্পের ক্লাইম্যাক্স টেনেছেন নির্মাতারা।

এই সিরিজটি ইতিমধ্যে দর্শকদের মধ্যে ব্যাপকভাবে আলোড়ন ফেলেছে। তার কারণ হল এই সিরিজের রোমান্টিক গল্প, সঙ্গে সিরিজে থাকা কিছু খোলামেলা সাহসী দৃশ্যপট। এই সিরিজে বেশ কিছু বেডসিনও রয়েছে। আর এইসব দৃশ্যে সাবলীল অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী আরোহী প্যাটেল। এছাড়াও এই সিরিজের গুরুত্বপূর্ণ কিছু চরিত্রে দেখা গেছে ফয়জল খান ও ফরেহ খানকে। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অবশ্যই ‘উল্লু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Related Articles