Hoop VideoHoop Viral

শরীরের খিদে মেটাতে কুকর্মে সামিল হলেন নার্স, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই সিরিজ

সম্প্রতি উল্লুর এই জনপ্রিয় ওয়েব সিরিজ আপনার রাতের ঘুম উড়িয়ে দিতে পারে। ‘উল্লু’ অ্যাপে একটি জনপ্রিয় ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, অদ্ভুতুড়ে একটা ব্যাপার এতদিন পর্যন্ত শুধুমাত্র উল্লু-র ওয়েব সিরিজগুলো বোল্ড সিন এর জন্য বিখ্যাত ছিল, কিন্তু এই ওয়েব সিরিজের পরতে পরতে রয়েছে রহস্য এবং রোমাঞ্চ। সম্প্রতি উল্লুর ওয়েব সিরিজের যে ভিডিওটি শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে, অনেকবার বেশ কিছু মানুষ মারা গেছে মারা যাওয়ার সময় তাদের গোপনাঙ্গ কাটা।

তারপরই বেরিয়ে আসে আসল রহস্য, একজন নার্স আছেন যিনি তার শরীরকে দেখিয়ে বিভিন্ন মানুষকে প্রলুব্ধ করেন। তারপরেই তাকে অন্ধকার রাত্রে ঘন জঙ্গলের মধ্যে নিয়ে যান। তারপরে কি হয় সেটা জানার জন্য অবশ্যই আপনাকে পুরো সিরিজটি দেখতে হবে, তবে তার আগে Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ট্রেইলার। নেহাল ভাদুলিয়া এবং দিবজ্যোতি দাস এর মধ্যে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

তারা প্রত্যেকেই অসাধারণ সুন্দর অভিনয় করেছেন, তাদের অসাধারণ অভিনয়ের দক্ষতা দেখে কিন্তু সকলেই বেশ প্রশংসা করেছেন। বর্তমানে উল্লু ওয়েব সিরিজের প্রত্যেকটি ওয়েব সিরিজের ভীষণ ডিমান্ড আছে, কারণ এই ধরনের সিনেমাগুলো খুব সহজে টেলিভিশনের পর্দায় দেখা যায় না। এখানে যারা অভিনয় করেন, তারা প্রত্যেকেই কিন্তু বেশ ভালো শিল্পী। কারণ এইখানে অভিনয় করতে গেলে যথেষ্ট বোল্ড সিনে অভিনয় করার ক্ষমতা থাকতে হয়, কারণ যারা মেইনস্ট্রিমে অভিনয় করেন, তাদের পক্ষে কিন্তু এইগুলিতে অভিনয় করা কিছুতেই সম্ভব নয়।

তবে আর দেরি না করে চটপট দেখে নিন নতুন ওয়েব সিরিজ জুলি পার্ট ২ এ ট্রেলার।তবে এই সিনেমাগুলি দেখার সময় আপনাকে অবশ্যই করতে হবে, কারণ বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখতে পারবেন না। টান টান উত্তেজনায় ভরা প্রত্যেকটি সিরিজ, গল্পের প্রতিটি বাঁকে রয়েছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি এবং উত্তেজনারময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেন তারা যে অত্যন্ত পাকাপোক্ত অভিনেত্রী, তা কিন্তু বোঝাই যায়। এদেরকে খুব একটা অন্যান্য সিনেমা অর্থাৎ মেইন স্ট্রীম এর সিনেমাতে দেখতে পাওয়া যায় না মূলত এই ধরনের সিনেমা করবেন বলেই তারা নিজেদেরকে সেই ভাবে ট্রেন করেন। তবে আর দেরি না করে চটপট দেখে নিন অসাধারণ ভিডিও –

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক