whatsapp channel

একে অপরের গায়ে উঠে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে দুটি সুবিশাল সাপ, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া মানেই আজব আজব কান্ড চোখের সামনে ঘুরপাক খায়। বর্তমান প্রজন্মের একমাত্র সময় কাটানোর জায়গাই হল একটি মুঠোফোন এর মধ্যে সোশ্যাল মিডিয়ার মধ্যে ঘুরপাক খাওয়া। তবে এই নিয়ে পুরনো…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়া মানেই আজব আজব কান্ড চোখের সামনে ঘুরপাক খায়। বর্তমান প্রজন্মের একমাত্র সময় কাটানোর জায়গাই হল একটি মুঠোফোন এর মধ্যে সোশ্যাল মিডিয়ার মধ্যে ঘুরপাক খাওয়া।

তবে এই নিয়ে পুরনো প্রজন্মের মানুষের ভারী রাগ, তাদের খালি মনে হয় নতুন প্রজন্ম গোল্লায় যাচ্ছে এই সোশ্যাল মিডিয়ার কারণে তবে এ ধারণাটি একেবারেই ভুল। কারণ সোশ্যাল মিডিয়ায় হলো এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে দেশ-বিদেশের বিভিন্ন জায়গায় ঘুরতে থাকা নানান ঘটনা টা খুব সহজেই চোখের সামনে চলে আসতে পারে।

কখনো কারুর গানের ভিডিও তো কখনো দুটি পশুর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই এক নিমেষে ভাইরাল হতে খুব বেশি সময় লাগে না। অজানাকে জানা অচেনাকে চেনা নামইতো সোশ্যাল মিডিয়া। নতুন প্রজন্মকে উঠে দাঁড়াতে শিখিয়েছে এই সোশ্যাল মিডিয়া।

ভিডিওটিতে দেখা যাচ্ছে দুটি ব্ল্যাক মাম্বা বিষধর এই সাপ দুটি রাস্তার মাঝখানে লড়াই করছে। লড়াই করতে করতে তারা ভুলে গেছে আশেপাশে কেউ যে ভিডিও করছে। কারণ ব্ল্যাক মাম্বার সামনে খুব একটা যাওয়া সাধারণ মানুষের পক্ষে সম্ভব না। আর যদি কেউ গিয়েও পড়ে তাহলে তার নিশ্চিত মৃত্যু। কিন্তু তারা এতটাই লড়াই করতে মত্ত তারা কোন দিকে তাকাচ্ছে না। একটি সাপ আর একটি সাপের সঙ্গে জড়িয়ে পেঁচিয়ে হাড্ডাহাড্ডি লড়াইয়ে মেতে উঠেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media