বদলে গেছে পুরনো সময়, রাস্তায় দাঁড়িয়ে ভিক্ষা করছেন বাংলা সিনেমার একসময়ের অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুই না ভাইরাল হয়, কখনো আনন্দের খবর, কখনো আবার দুঃখের খবর, তবে বিনোদনমূলক খবরগুলো কিন্তু সোশ্যাল মিডিয়ায় একেবারে ঝড়ের গতিতে মানুষের কাছে পৌঁছে যায়। আমাদের যখনই মন খারাপ হয়ে যায় বা সারাদিন কাজের পর যখন ক্লান্ত হয়ে থাকি তখনই ফোনে খবরগুলোকে স্ক্রল করতে করতে একবার দেখেই সকলের মন ভালো হয়ে যায়, কিন্তু আবার কখনো কখনো ফোনের মধ্যে আসে অনেক দুঃখজনক ঘটনা যেগুলো মানুষের মনকে পাগল করে দিতে পারে।

বর্তমান প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হলো অসাধারণ একটা জায়গা যেখানে শুধুমাত্র যে আনন্দের খবর বা কোন দুঃখজনক ঘটনা অথবা শিক্ষামূলক ঘটনা জানা যায় এমনটা নয় যার মাধ্যমে জানা যেতে পারে নানান রকম জায়গায় কোথায় কি হচ্ছে না হচ্ছে কার কারোর যদি কাউকে প্রয়োজন হয় এমন ঘটনাগুলো চোখের সামনে উঠে আসে। পৃথিবীতে এরকম অনেক মানুষ আছে যাদেরকে অনেক সময় একা থাকতে হয় তারা অনেক সময় তারা তাদের পরিচিতদের কাছ থেকে বিতাড়িত হন।

সম্প্রতি এমন একটি ঘটনা সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, এক হোটেলের সামনে রাস্তায় দাঁড়িয়ে একজন বৃদ্ধা ভিক্ষা করছেন, শুধু এই পর্যন্ত গিয়েই শেষ নয়, আপনি যদি তার পরিচয় জানতে পারেন তাহলে আপনি অবাক হয়ে যাবেন। এই অভিনেত্রীর নাম ডলি তারুকদার, তার বয়স প্রায় ৭৫ বছর, স্বামী মারা গেছেন এবং দুজন কন্যা সন্তান রয়েছে। তা সত্ত্বেও তিনি এক পাঁচ তারা হোটেলের সামনে দাঁড়িয়ে ভিক্ষা করছেন। তবে এতো বয়সেও তিনি ঈশ্বরের উপরে বিশ্বাস হারাননি,ঈশ্বর একদিন ঠিকই মুখ তুলে চাইবেন সেই ভরসাতেই তিনি রয়েছেন।

ভিডিওটা দেখা মাত্রই প্রত্যেকেই খুব আবেগে পরিপূর্ণ হয়ে গেছে এবং কমেন্ট করে এই বর্ষিয়ান অভিনেত্রীর প্রতি সমবেদনা জানাচ্ছে, আপনিও চাইলে একবার ভিডিওটা চটপট দেখে ফেলতে পারেন।