whatsapp channel

Web Series: রিলিজ হলো ঘাম ঝরানো ওয়েব সিরিজের ট্রেলার, শীতের রাতে মজা করে দেখুন

টানটান উত্তেজনা নিয়ে ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম এসে গেছে সোশ্যাল মিডিয়ার। বর্তমানে হাতে কারুর সময় সেই ভাবে না থাকার জন্য বড় বড় সিনেমা কেউই এখন দেখতে চায় না। মানুষের ধৈর্য…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টানটান উত্তেজনা নিয়ে ওয়েব সিরিজ, শর্ট ফিল্ম এসে গেছে সোশ্যাল মিডিয়ার। বর্তমানে হাতে কারুর সময় সেই ভাবে না থাকার জন্য বড় বড় সিনেমা কেউই এখন দেখতে চায় না। মানুষের ধৈর্য অনেকটা কমে গেছে, তাই তো ছোট ছোট সিনেমাগুলো এবং ওয়েব সিরিজ গুলো মানুষের এতটাই ভালোলাগার বিষয়ে পরিণত হয়েছে। শেষ করে নতুন প্রজন্ম সোশ্যাল মিডিয়ায় কিন্তু এই ধরনের ছোট ছোট সিনেমাগুলি দেখতে বেশ পছন্দ করেন। সম্প্রতি আরও একটি ওয়েব সিরিজ নিয়ে মানুষ কিন্তু বেশ উত্তেজিত। ডিসেম্বর এর সাথেও কিন্তু এই ওয়েব সিরিজ দেখলে রীতি মতন গা দিয়ে ঘাম গড়াবে।

Advertisements

এই হাড়কাঁপানো শীতের মধ্যেও গত ২৪ শে ডিসেম্বর ‘উল্লু’ প্ল্যাটফর্মে অসাধারণ ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ হয়েছে যা দেখে ফেলেছেন ইতিমধ্যেই হাজার হাজার মানুষ। প্রথম পার্টের এত জনপ্রিয়তা দেখে পরবর্তীকালে দ্বিতীয় পার্টও বেরিয়ে পড়েছে, তার ট্রেলারও কিন্তু রিলিজ হয়ে গেছে প্রথম অংশটির পুরো ওয়েভ সিরিজটি দেখা যাবে। গত ২৯ শে ডিসেম্বর উল্লুতে এই ওয়েব সিরিজের প্রথম যে অংশটি তার কিন্তু পুরো ভিডিওটি বেরিয়ে পড়েছে সেটিও কিন্তু মানুষ বেশ দাঁড়ি উপভোগ করেছেন এবার দ্বিতীয় অংশের পালা।

Advertisements

গত ৩১ শে ডিসেম্বর উল্লুতে অসাধারণ ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট। ট্রেলার রিলিজ হয়েছে, আর সেটি রিলিজ হওয়ার পরে কিন্তু সাধারণ মানুষ অপেক্ষা করেছিলেন, হয়তো অসাধারণ এই ট্রেলার দেখার জন্য। ভিডিওটি ইতিমধ্যেই ৩১ হাজার মানুষ দেখে ফেলেছেন। এই ওয়েব সিরিজটির রিলিজ করবে ৫ই জানুয়ারি তাই পুরোটা দেখতে অবশ্যই আপনাদের আর কিছুদিন অপেক্ষা করতে হবে। ওয়েব সিরিজ এর নাম Main yahan Tu wahan.

Advertisements

দ্বিতীয় অংশটি দেখার আগে চলুন দেখে নিন, প্রথম অংশ ঠিক কি হয়েছিল। যেখানে দেখা যাচ্ছে, এক কাজের লোক এক বাড়িতে এসেছে, প্রথমেই দেখা যাচ্ছে, বাড়ির সেই মালিকের সঙ্গে সে বসে বসে চা খাচ্ছে, আর গল্প করছে মালিক যুবকটি। সেই কাজের লোকের বেশ প্রশংসা করছেন। এই সময় যুবকদের ফোনে তার দিদির ফোন আসে এবং ভিডিও কল করে, আর সেই কাজের মহিলাটি তার দিদিকে চেনেন, ফোন ধরে গল্প করতে থাকেন। কিন্তু দিদির পিছন থেকে একজন ভদ্রলোক হঠাৎই ওই কাজের যুবতীর সঙ্গে কথা বলতে চান। কাজের যুবতী সেই ভদ্রলোককে চিনতে পারেন এবং ভীষণ ভয় পেয়ে যান। কিন্তু কেন এমনটা হয়? এটা দেখার জন্য অবশ্যই আপনাকে প্রথমে ট্রেলার দেখতে হবে, তারপরে আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে। চটপট দেখে নিন ট্রেইলার-

Advertisements

দ্বিতীয় অংশে দেখা যাচ্ছে, যে ভদ্রলোককে ওই কাজের মেয়েটির সন্দেহ করেছিল সেই ভদ্রলোক আরেকটা বাড়িতে যান যেখানে দুজন মেয়ে আছে, তাদের সঙ্গে সম্বন্ধ করেছেন এক ইঞ্জিনিয়ার পাত্রের। আর অন্যদিকে সেই কাজের মেয়েটি যে বাড়িতে কাজ করেন সেই যুবককে তার একটু সন্দেহজনক মনে হয়, বন্ধ ঘরে সে কি করে তা দেখার জন্য সে একবার ঘরের মধ্যে ঢুকে পড়ে। ঘরের মধ্যে ঢুকে দেখে নানান রকমের অর্ধ নগ্ন মহিলার ছবি। যুবকটি আসলে মহিলার দালালের কাজ করে। এখানে কাজের লোকের ভূমিকায় অভিনয় করেছেন, ভারতী ঝাঁ। তারপরে কি হবে? তা দেখতে অবশ্যই আপনাকে প্রথমে ট্রেলার এবং পরবর্তীকালে ভিডিওটি দেখতে হবে।

whatsapp logo
Advertisements
Avatar