রাতের অন্ধকারে একা দেখুন, এই সিরিজে রয়েছে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য

Avatar

Susmita Kundu

আজকের দিনে ওয়েব সিরিজ হল বিনোদনের সর্বোচ্চ প্ল্যাটফর্ম। একবার যদি নির্দিষ্ট কিছু ওয়েব প্ল্যাটফর্মে ঢুকে যেতে পারেন তাহলে বোল্ড সিরিজের লাইন লেগে যাবে। ভেবে কুল পাবেন না কোনটা ছেড়ে কোনটা দেখবেন। বিশেষত, উল্লু, প্রাইম শট, কোকু এই ডিজিট্যাল প্ল্যাটফর্মে প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা এখন তুঙ্গে। আপনি যদি কোনো ডিজিট্যাল প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিয়ে থাকেন তাহলে যখন তখন যেকোনো সিরিজ দেখতে পাবেন, অবশ্য কিছু কিছু সিরিজ বিনামূল্যেও দেখা যায়, যেমন – বোল্ড ওয়েব সিরিজের মধ্যে,’পেয়িং গেস্ট’,’ড্যামেজ’,’ডেঞ্জারাস’, ‘আশ্রম’ সম্পূর্ন বিনামূল্যে দেখতে পাবেন। মূল কথা হল, মানুষের রুচির পরিবর্তন হয়েছে, মানুষ সাহসী সিরিজ দেখতে বেশি পছন্দ করছে, এই জন্যেই রাতারাতি তৈরি হচ্ছে নতুন নতুন অ্যাডাল্ট ওয়েব কন্টেন্ট। সেরকমই আজ একটি সিরিজ নিয়ে আলোচনা হবে, যেটির মধ্যে একাধিক বোল্ড দৃশ্য রয়েছে এবং থ্রিলিং ব্যাপারও আছে।

আপনার ফোনে কি এমএক্স প্লেয়ার আছে? যদি থেকে থাকে, তাহলে বেশ কিছু সিরিজ বিনামূল্যে উপভোগ করতে পারবেন। আর ঠিক এই কারণেই বেশিরভাগ মানুষ এমএক্স প্লেয়ারে সিরিজ উপভোগ করেন বিনোদনের জন্য। তাহলে, আজকেই দেখে নিন ‘হ্যালো মিনি’ (Hello Mini)। এই ‘হ্যালো মিনি’ হল একটি রোমান্টিক-থ্রিলার যা একটি অল্পবয়সী মেয়ে মিনি এবং তার স্টকারকে নিয়ে তৈরি। ফারুক কবির (Directed by Faruk Kabir) পরিচালিত সিরিজটি নভোনীল চক্রবর্তী এবং ক্রোকটেলস( Croctales)-এর লেখা উপন্যাসগুলির একটি রূপান্তর মাত্র। এই সিরিজের মুখ্য চরিত্র মিনিতে অভিনয় করেছেন অনুজা জোশী (Anuja Joshi)।

সিরিজ নিয়ে কথা বলতে গিয়ে একটা ব্যাপার বলতেই হয়, সেটা হল, রাতারাতি তৈরি হচ্ছে অপরাধ,যৌনতা,লালসায় পরিপূর্ন বিভিন্ন ধরনের সিরিজ। এবং বলিউডে বহু পরিচালক ও ব্যবসায়ী উঠতি মডেলদের নিয়ে তৈরি করছে বোল্ড কন্টেন্ট। হয়তো এই ধরনের অ্যাডাল্ট কন্টেন্ট তৈরির জেরেই পুলিশি হেফাজতে ছিলেন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। যাইহোক, কোনো রকম সমালোচনায় না গিয়ে ফিরি ‘হ্যালো মিনি’ গল্পে।

‘হ্যালো মিনি’ হল একটি অল্পবয়সী মেয়ে এবং তার স্টকারকে নিয়ে গল্প। কিভাবে একটি মেয়ে দিনের পর দিন যৌন অনুভূতি তৈরি করবে বিভিন্ন পুরুষের সঙ্গে সেই নিয়েই এই গল্প এগোবে। কোনো রকম সাবস্ক্রিপশন ছাড়াই এই সিরিজ দেখে নিতে পারেন MX player এ। এর প্রতি এপিসোড জুড়ে রয়েছে রহস্যময় গরম দৃশ্য। তাহলে দেখে নিন এর ছোট্ট ঝলক।