whatsapp channel

Ranu Mondal: লজ্জা শরমের বালাই নেই, হাঁটুর বয়সী যুবকের সঙ্গে রোম্যান্সে মত্ত রানু মন্ডল, দেখুন ভিডিও

জীবনের গ্রাফে উল্লেখযোগ্য উত্থান ও পতনের রেখা রয়েছে, এমন মানুষদের মধ্যে রানু মন্ডল (Ranu Mondal) একটি উল্লেখযোগ্য নাম। লতা মঙ্গেশকরের মতো গানের গলা, সেই গান শুনিয়ে স্টেশনে ভিক্ষা করা, সেখান…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

জীবনের গ্রাফে উল্লেখযোগ্য উত্থান ও পতনের রেখা রয়েছে, এমন মানুষদের মধ্যে রানু মন্ডল (Ranu Mondal) একটি উল্লেখযোগ্য নাম। লতা মঙ্গেশকরের মতো গানের গলা, সেই গান শুনিয়ে স্টেশনে ভিক্ষা করা, সেখান থেকেই সমাজকর্মীর তোলা ভিডিওতে নেট দুনিয়ায় ভাইরাল হওয়া, হিমেশ রেশমিয়ার সঙ্গে গান করা, তারপর ফের গন্তব্য রানাঘাট। সময়ে সময়ে বদলে গিয়েছে রানুর জীবন। আর এই পরিবর্তনশীল জীবনে যেন ট্র্যাজিক হিরোইন হয়ে রয়ে গেছেন রানু মন্ডল।

Advertisements

বর্তমানে মুম্বইয়ের আলোকময় জীবন বা সোশ্যাল মিডিয়ায় সেই হাইক নেই রানু মন্ডলকে নিয়ে। তিনি এখন সেই আগের মতো। রানাঘাটে নিজের একফালি বাড়িতেই থাকেন তিনি। মানসিক ভারসাম্য অনেকটাই হারিয়েছে জীবনের নানা মোড়কে। হাতে কাজ নেই বললেই চলে। আর এই সময়ে বিভিন্ন ইউটিউবার ও ভ্লগারদের কমেডি কন্টেন্ট হয়ে উঠেছেন তিনি। প্রায়ই নানা উঠতি ইউটিউবারের সঙ্গে নানা কান্ড করতে দেখা যায় রানু মন্ডলকে। কখনো কারো সঙ্গে কনের সাজে, কখনো আবার কারো সাথে উদ্ভট নাচ করতেও দেখা যায় এই ভাইরাল গায়িকাকে। আর এবার রানু যা করলেন, তা নিয়ে চর্চার শেষ নেই নেটিজেনদের মধ্যে। কি এমন করলেন রানু মন্ডল? দেখে নিন।

Advertisements

সম্প্রতি একটি ইনস্টাগ্রাম রিল ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে রানু মন্ডলকে দেখা গেছে এক ইউটিউবারের বাইকের পিছনে বসে থাকতে। বাইকে নীল রঙের একটি ফ্রক পরে বসে থাকতে দেখা গিয়েছে রানু মন্ডলকে। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘কৃশ’ ছবির ‘দেখো পাবান ভি লেহরা রাহি হে’ গান। বাইকে ঐ যুবকের সাথে বসে উল্লেখ্য গানের সাথে তাল মেলাচ্ছিলেন তারা। ‘রোহান শাহ’ নামের একটি ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সাম্প্রতিক এই ভাইরাল হওয়া ভিডিওটি শেয়ার করে নেওয়া হয়েছে।

Advertisements

এই ভিডিও দেখে যেমন উঠেছে হাসির রোল, তেমনই নানা কটাক্ষমূলক মন্তব্য করেছেন অনেকেই। কেউ যেমন দুজনকে দেখে ‘বিক্রম-বেতাল’ বলে মশকরা করেছেন; কেউ আবার বলেছেন, মানসিক ভারসাম্যহীন এমন কাউকে নিয়ে এসব করা উচিত নয়। আর নানারকম বাদানুবাদে এই ভিডিওটি এখন তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Rohan Shaw (@rohanyt779)

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা