Hoop VideoHoop Viral

Viral: ‘বন্ধু তিনদিন তোর বাড়িতে গেলাম’, সবুজ প্রকৃতির মাঝে অসাধরন নাচ সুন্দরী যুবতীর, ভাইরাল ভিডিও

‘বন্ধু তিনদিন তোর বাড়িতে গেলাম, দেখা পাইলাম না’ বহু পুরনো দিনের একটি গান আর সেই গানের সঙ্গে নতুন করে প্রকৃতির কোলে নেচে অসাধারণভাবে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছেন এক যুবতী। তার এই অসাধারন নাচ সোশ্যাল মিডিয়ার রীতিমত ঝড় তুলেছে, নীল রঙের শাড়ি পরে যুবতীকে বেশ ভালো লাগছে। তার এক একটি প্রায় লক্ষ লক্ষ মানুষ দেখে ফেলেন। তারা এত বেশি সাবস্ক্রাইবার এর সংখ্যা যে, এক একটি ভিডিও সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়।

এই ভাবেই নতুন প্রজন্মের প্রতিভা সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্মে তাদের প্রতিভাকে দেখাতে পাওয়ার সুযোগ পাচ্ছে। আগেকার দিনে এরকম প্রতিভা ছিল কিন্তু সত্যিই মানুষের কাছে পৌঁছোনো বড় দুষ্কর ছিল। এখন সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে সহজেই পৌঁছে যাওয়া যায় মানুষের কাছে। ইউটিউব চ্যানেল এর নাম ‘ডান্স ষ্টার মৌ’। এই ভিডিওতে যে যুবতী নাচছেন, তার নাম মৌমিতা। মৌমিতার অসাধারণ নাচ ইতিমধ্যেই মানুষের কাছে বেশ সাড়া জাগিয়েছে।

নাচের জন্য যে গানটি বাছা হয়েছে, সেই গানের মধ্যে রয়েছে আঞ্চলিক ভাষার ছোঁয়া। গানটি বেশ পুরনো গান তাইতো মানুষ শুধু নাচই নয়, গানটি শুনেও বেশ মজা পেয়েছে। আপনি বা এই গানটি থেকে নিজেকে কেন বিমুখ করে রাখবেন, তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি –

whatsapp logo