whatsapp channel

পরিবারের সামনে এই সিরিজটি ভুল করেও দেখবেন না, লজ্জায় মাথা কাটা যাবে

আজকের দিনে ওয়েব সিরিজের জনপ্রিয়তা তুঙ্গে। মানুষ সাধারণ টেলিভিশনকে প্রায় ভুলতে চলেছে। এখন প্রায় ঘরে চলে এসেছে স্মার্ট টিভি। ইন্টারনেট সহযোগে জমিয়ে সিরিজ দেখা থেকে শুরু করে অন্যান্য ভিডিও দেখা।…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

আজকের দিনে ওয়েব সিরিজের জনপ্রিয়তা তুঙ্গে। মানুষ সাধারণ টেলিভিশনকে প্রায় ভুলতে চলেছে। এখন প্রায় ঘরে চলে এসেছে স্মার্ট টিভি। ইন্টারনেট সহযোগে জমিয়ে সিরিজ দেখা থেকে শুরু করে অন্যান্য ভিডিও দেখা। কিন্তু, কেন এত জনপ্রিয়তা? খুব সংক্ষেপে বললে দুটো কারণ প্রথম মাথায় আসে। এক হল, নিজের ইচ্ছা ও চাহিদা পূরণ। দুই হল, স্বল্প দৈর্ঘ্যের।

Advertisements

এই চাহিদা পূরণ থেকে তৈরি হয়েছে নানান ধরনের বোল্ড ওয়েব সিরিজ। মানুষ পছন্দ করছে সিরিজে থাকুক ভরপুর মশলা। ওই সাদা মাটা জিনিস একদম পছন্দ নয়। লাইট অফ হয়ে গেল মানে নায়ক নায়িকার মিলন, এমনটা নয়। মানুষ এখন অন্ধকার ঘর ভেদ করে দেখতে চাইছে কি হচ্ছে। অর্থাৎ, মানুষ সাহসী দৃশ্য দেখতে চায়, ঠিক এই কারণেই আজকের দিনে বেশিরভাগ সিরিজে থাকছে ভরপুর উন্মাদনা, রগরগে রোম্যান্স, অপরাধের চোখ রাঙানি থেকে শুরু করে রাজনৈতিক দুর্নীতি। খুন, জখম, পারিবারিক হিংসা তো রয়েছেই। এককথায়, যতটা না আমার আপনার পাশের বাড়ি বা নিজের বাড়িতে হবে তার থেকে বেশি রং চড়িয়ে কন্টেন্টগুলোকে প্রস্তুত করা হয়। সেরকমই একটি কন্টেন্ট হল – Seal 2 Web Series।

Advertisements

এই Seal 2 Web Series শুধু মাত্র প্রাপ্তবয়স্কদের জন্য। এবং এতে রয়েছে একাধিক সাহসী দৃশ্য। প্রাইম শটস (Primeshots) প্ল্যাটফর্মে এটা দেখা যাবে। এই গল্পের মুখ্য চরিত্রে আয়েশা কাপুরকে খুবই সুন্দর ও লাস্যময়ী লেগেছে। উল্লেখ্য, রোমান্সের তড়কা দিয়ে সাহসিকতার একটি ভিন্ন মশলা যোগ করা হয়েছে এই সিরিজে। ওয়েব সিরিজে এমন অনেক দৃশ্য রয়েছে যেখানে লজ্জা ও বিনয়ের সব সীমা ভেঙ্গে যেতে দেখা যায়। আয়েশা কাপুরের সঙ্গে ‘সিল 2’-এ মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন করণ।

Advertisements

এই সিরিজটি একটি নবদম্পতির কাহিনী ঘিরে তৈরি। গল্পটি তাদের বিবাহিত জীবনকে ঘিরে এবং কীভাবে দুজন একে অপরের প্রতি অনুরাগী হয়ে ওঠে সেসব নিয়ে। রোম্যান্সের পাশাপাশি, সিরিজটির মধ্যে একাধিক সাহসী দৃশ্য রয়েছে, এবং এর জন্য অনেক সিরিজটি একাকী উপভোগ করেছেন। সিরিজটি প্রথম 2021 সালে OTT অ্যাপ প্রাইম শটস-এ মুক্তি পায়, পরে, 21-ফেব্রুয়ারি-2022 এ।

Advertisements

whatsapp logo
Advertisements