whatsapp channel

Bhojpuri Song: স্বামীকে পেয়ে শাড়ির আঁচল টেনে খসিয়ে দিল মোনালিসা, ভাইরাল এই রোম্যান্টিক ভিডিও

তখনও বিয়ে হয়নি। দাপিয়ে ভোজপুরি সিনেমা করে চলেছেন। ২০১৫ তে মুক্তি পেল ছবি Saiyan Toofani। ওই সিনেমায় তখন অভিনেতা Vikrant Singh Rajput এর সঙ্গে জমিয়ে রোম্যান্স করছেন বঙ্গ ললনা অন্তরা…

Avatar

Susmita Kundu

তখনও বিয়ে হয়নি। দাপিয়ে ভোজপুরি সিনেমা করে চলেছেন। ২০১৫ তে মুক্তি পেল ছবি Saiyan Toofani। ওই সিনেমায় তখন অভিনেতা Vikrant Singh Rajput এর সঙ্গে জমিয়ে রোম্যান্স করছেন বঙ্গ ললনা অন্তরা বিশ্বাস ওরফে মোনালিসা। যদিও, ২০১৭ সালে এই অনস্ক্রিন নায়কের সঙ্গেই গাঁটছড়া বাঁধেন মোনালিসা। বর্তমানে চুটিয়ে সংসার করছেন বিক্রান্ত সিং রাজপুতের সঙ্গে। সম্প্রতি, এই রিয়েল লাইফ জুটির একটি গান ব্যাপক হিট ও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গানের দৃশ্যে দেখা যাচ্ছে মোনালিসা শাড়ি পরে ঝলমলিয়ে উঠেছেন। বিক্রান্ত সিংয়ের সঙ্গে রোম্যান্টিক মুডে ধরা দিয়েছেন। দর্শকরা ভিডিওটি ব্যাপক পছন্দ করেছে। সেই ২০১৫ সালের মুভি Saiyan Toofani র গান এখনও হিট। আপনি এই গান Bhojpuriya Tv চ্যানেলে দেখতে পাবেন নতুন করে। উল্লেখ্য, এই সিনেমার গান Dubal Baa Paag Mein গানটি গেয়েছেন Khushboo Jain and Aalok Kumar। ইদানিং, এই ভোজপুরি পুরনো মিউজিক ভিডিওটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মোনালিসা হলেন সুন্দরী বঙ্গ তনয়া। আশুতোষ কলেজ থেকে পাশ করে সোজা ফিল্ম ইন্ডাস্ট্রিতে চলে যান। বাংলার মেয়ে হয়েও তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির রানি। তার আসল নাম অন্তরা বিশ্বাস, কিন্তু সিনে ইন্ডাস্ট্রিতে তিনি মোনালিসা। এখনও পর্যন্ত মোনালিসা ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বহু হিট কাজ করেছেন। পাশাপাশি হিন্দি কন্টেন্ট নিয়েও তিনি কাজ করেছেন। এমনকি কিছু বছর আগে বাংলায় একটি সিরিজ করে ঝুমা বৌদি হিসেবে জনপ্রিয় হয়ে ওঠেন। যাইহোক, মোনালিসা ও বিক্রান্ত সিং এর এই গানে বিক্রান্ত ও মোনালিসাকে প্রচুর রোমান্স করতে দেখা গেছে। ভিডিওটিতে তাদের দুজনের রোমান্টিক কেমিস্ট্রিও দর্শকদের পছন্দ হচ্ছে। যার কারণে এই গানটি লক্ষাধিকবার দেখা হয়েছে।

ভোজপুরি মিউজিক কন্টেন্ট দেখার সময় অবশ্যই একা দেখুন, কারণ এই ধরনের কন্টেন্ট সবসময়ের জন্য প্রাপ্তবয়স্কদের উদ্দেশ্যে তৈরি। Dubal Baa Paag Mein গানটি একেবারেই ছোটদের দেখার মতন নয়, এই গানে ভরপুর রোম্যান্টিক দৃশ্য রয়েছে মোনালিসা ও বিক্রান্ত সিংয়ের। চলুন দেখা যাক ভিডিওটি।

whatsapp logo