whatsapp channel

Viral: ‘নীল দিগন্তে’ গানে দুর্দান্ত অঙ্গভঙ্গিতে অসাধারন নেচে ভাইরাল যুবতী, রইলো ভিডিও

বাঙালির মনে প্রাণে রবীন্দ্রনাথ, আনন্দে রবীন্দ্রনাথ, দুঃখে রবীন্দ্রনাথ, কষ্টে রবীন্দ্রনাথ, অভিমানে রবীন্দ্রনাথ, একসঙ্গে থাকতে রবীন্দ্রনাথ বা একাকীত্বে রবীন্দ্রনাথ। সকালে ঝলমলে আকাশে রবীন্দ্রনাথ কিংবা রাত্রিবেলায় অন্ধকারে রবীন্দ্রনাথ। যেখানে সেখানে যখন তখন…

Avatar

HoopHaap Digital Media

বাঙালির মনে প্রাণে রবীন্দ্রনাথ, আনন্দে রবীন্দ্রনাথ, দুঃখে রবীন্দ্রনাথ, কষ্টে রবীন্দ্রনাথ, অভিমানে রবীন্দ্রনাথ, একসঙ্গে থাকতে রবীন্দ্রনাথ বা একাকীত্বে রবীন্দ্রনাথ। সকালে ঝলমলে আকাশে রবীন্দ্রনাথ কিংবা রাত্রিবেলায় অন্ধকারে রবীন্দ্রনাথ। যেখানে সেখানে যখন তখন রবীন্দ্রনাথ বাঙালির মনে প্রাণে থাকবেই রবীন্দ্রনাথের কবিতা হোক কিংবা রবীন্দ্রনাথের গান।

আর সেই রবীন্দ্রনাথের এক বিখ্যাত গান ‘নীল দিগন্তে ফুলের আগুন লাগল লাগলো’ এই সুন্দর পঙক্তির সঙ্গে নতুন সংযোজনে নির্মিত আধুনিক গান ব্যবহৃত হয়েছে ‘গোত্র’ সিনেমায়, যেখানে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল। এই গানটির সঙ্গে অসাধারণ নৃত্য পরিবেশন করে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন। এক যুবতীর সুন্দর সাদা রঙের ঢাকাই শাড়ি এবং রানি রঙের ব্লাউজ পরে অসাধারণ নৃত্য পরিবেশন করেছেন এই যুবতী। যুবতীর নাচ দেখে প্রত্যেকেই প্রশংসা করেছেন। নাচ দেখে বোঝাই যাচ্ছে যে তিনি আগে থেকেই কোন শিক্ষকের কাছে তালিম নেন। শিক্ষকের কাছে তারা এত সুন্দর অঙ্গভঙ্গি করে নাচ করা একেবারেই সম্ভব নয়।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। বিশেষ করে আগেই করোনা ভাইরাসে যখন মানুষ সর্বদা গৃহবন্দি অবস্থায় ছিল আর এই বন্দীদশা থেকে মুক্তি পেতে মানুষ একটা করে ভিডিও করেছে। কখনো গানের ভিডিও, কখনো নাচের, কখনো আবৃত্তি, কখনো গল্প বলা এবং এই ধরনের ভিডিও যখন সকলের কাছে পৌঁছে গেছে তখন মানুষ ঘরের মধ্যে বসে থেকেও একটু আনন্দের স্বাদ পেয়েছে।

দেখে নিন ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media