whatsapp channel

VIDEO: লাস্যময়ী অক্ষরাকে দেখে হুঁশ খোয়ালেন পবন সিং, বাচ্চাদের সামনে দেখবেন না

সুদিন আসতে শুরু করেছে ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Film)। বলিউডের রমরমা কমার পর থেকেই আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিগুলির প্রতিপত্তি বাড়তে শুরু করে। করোনা কালের মধ্যেই দর্শকদের পছন্দ বদলে যাওয়ায় বিরাট বদল ঘটে…

Nirajana Nag

Nirajana Nag

সুদিন আসতে শুরু করেছে ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Film)। বলিউডের রমরমা কমার পর থেকেই আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিগুলির প্রতিপত্তি বাড়তে শুরু করে। করোনা কালের মধ্যেই দর্শকদের পছন্দ বদলে যাওয়ায় বিরাট বদল ঘটে ফিল্ম জগতে। যে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি দীর্ঘদিন ধরে একচ্ছত্র রাজত্ব চালিয়ে এসেছে সেই বলিউড পড়ে যায় ব্যাকফুটে। তার পরিবর্তে মাথা তুলে দাঁড়ায় দক্ষিণী ইন্ডাস্ট্রি, ভোজপুরি ইন্ডাস্ট্রির মতো আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিগুলি। তবে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির ছবিগুলি ইতিমধ্যেই জাতীয় এবং আন্তর্জাতিক স্তরে খ্যাতি পেতে শুরু করলেও ভোজপুরি ছবিগুলি সোশ্যাল মিডিয়াতে বেশি জনপ্রিয়তা পাচ্ছে।

মূলত ইউটিউবেই ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওর রমরমা বেশি। ইউটিউবে বেশ কিছু চ্যানেল রয়েছে যেখানে উঁকি দিলেই দেখা যাবে থরে থরে সাজানো ভোজপুরি ছবির ভিডিও। পুরনো থেকে নতুন সব ধরণের, সব রকমের কনটেন্টই এই চ্যানেল গুলিতে। এক একটি ভিডিওতে ভিউ সংখ্যা লক্ষ থেকে শুরু করে কোটিও ছাড়িয়ে যায়। ইদানিং ভোজপুরি সিনেমার প্রতি আরো বেশি করে আগ্রহ দেখাতে শুরু করেছে দর্শকরা।

VIDEO: লাস্যময়ী অক্ষরাকে দেখে হুঁশ খোয়ালেন পবন সিং, বাচ্চাদের সামনে দেখবেন না

ভোজপুরি ইন্ডাস্ট্রির কয়েকজন অভিনেতা অভিনেত্রীর ভিডিও বিশেষ করে দেখতে পছন্দ করে অধিকাংশ দর্শকরা। এদের মধ্যে অন্যতম পবন সিং (Pawan Singh) এবং অক্ষরা সিং (Akshara Singh)। ভোজপুরি দর্শকদের মাঝে ‘পাওয়ার স্টার’ নামে পরিচিত পবন সিং। অন্যদিকে অক্ষরা সিং এর-ও খ্যাতি বলিউড তারকাদের টেক্কা দেওয়ার মতোই। এই দুই নায়ক নায়িকার জুটি বেশ পছন্দ নেটিজেনদের।

সম্প্রতি পবন সিং এবং অক্ষরার একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ‘পবন রাজা’ ছবির ‘লালাইয়া চুসা রাজা জি’ গানে বোল্ড অবতারে ধরা দিয়েছেন অক্ষরা। তাঁকে দেখে উত্তেজিত হয়ে উঠেছেন পবনও। দুজনের উদ্দাম রোম্যান্স নতুন উচ্চতায় নিয়ে গিয়েছে ভিডিওটিকে। ২ বছর আগে ইউটিউবে শেয়ার করা ভিডিওটিতে ৬৫ লক্ষেরও বেশি ভিউ হয়েছে। এত বছর আগে শেয়ার করা ভিডিওটি নতুন করে ভাইরাল হতেই চর্চায় উঠে এসেছে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই