Hoop VideoHoop Viral

Video: পরনে দুধ সাদা স্কার্ট, নদীর ধারে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, তুমুল ভাইরাল ভিডিও

বাংলা গানে এখন অনেকেই ইনস্টাগ্রাম রিল তৈরি করছেন, লিপ্সিং করছেন, ভিডিও বানাচ্ছেন। বিশেষত, বাংলা কমার্শিয়াল মুভির গান বেশি ব্যবহৃত হয় ভিডিও বানানোর ক্ষেত্রে। এই যেমন বেলাশুরু সিনেমার টাপা টিনি সোশ্যাল মিডিয়ায় রমরমিয়ে চলেছে। হাজারো মানুষ এই গানে ভিডিও বানিয়েছেন। সেরকমই বনি-কৌশানি অভিনীত ‘পারব না আমি ছাড়তে তোকে’এর ‘তুমি আশেপাশে থাকলে’ গানের ভিডিও বানালেন এক কিশোরী।

মেয়েটির নাম মৌমিতা বিশ্বাস। তিনি ভালো নাচতে পারেন তা তার ভিডিও দেখেই বোঝা যাচ্ছে। এক মুহুর্ত না থেমে নেচেই চলেছেন। পরনে তার দুধ সাদা স্কার্ট ও কালো ডিজাইনার ব্লাউজ। নদীর ধারে খোলা আকাশের নীচে নাচ করছেন মৌমিতা।

মৌমিতার নাচ রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখনও পর্যন্ত ৫০ হাজার মানুষ দেখে ফেলেছে এই নাচের ভিডিও। বেশ কিছু মানুষ তার নাচের প্রশংসা করেছেন। কেউ কেউ মৌমিতাকে উৎসাহ দিয়েছেন আরো কিছু নাচ পরিবেশন করার জন্য। দেখুন মৌমিতার চটকদার নাচের ভাইরাল ভিডিও।

সোশ্যাল মিডিয়ার দৌলতে যে কোনো প্রান্তের মানুষ যে কোনো প্রান্তে পৌঁছে যেতে পারে। আজকের দিনে ভাইরাল হওয়ার অন্যতম উপায় হলো সোশ্যাল মিডিয়ায় এসে কিছু একটা করা। যদি একবার মানুষের পছন্দ হয়ে যায় তবে ভাইরাল হতে বেশি সময় নেয় না সেই ভিডিও। মুহূর্তের মধ্যে হাজার হাজার মানুষের মুঠোফোনে ছড়িয়ে যায়। সেরকম মৌমিতা নিজেও নিজের প্রতিভা দিয়ে সোশ্যাল মিডিয়ার সদ্ব্যবহার করলেন।

whatsapp logo