Hoop VideoHoop Viral

Web Series: মুক্তি পেতে চলেছে ওটিটির সবথেকে সাহসী সিরিজ, উত্তেজনা সামলে দেখুন

যত দিন যাচ্ছে ওয়েব সিরিজের (Web Series) জনপ্রিয়তা এবং চাহিদা ততই বেড়ে চলেছে। মানুষের সব থেকে প্রিয় বিনোদনের তালিকায় সিনেমার স্থান এখনো প্রথম দিকে থাকলেও ওয়েব সিরিজও কিন্তু পিছিয়ে নেই। আসলে সিনেমা দেখার আসল মজা প্রেক্ষাগৃহে। কিন্তু যখন তখন ইচ্ছা হলেই সিনেমা হলে গিয়ে ছবি দেখা যায় না। সেটা সময় সাপেক্ষ ব্যাপার। তাই এখন অনেক পরিচালকই সরাসরি OTT প্ল্যাটফর্মে (OTT Platform) সিনেমা রিলিজ করতে পছন্দ করেন। আবার বেশিরভাগ সিনেমাই বড়পর্দায় প্রথমে মুক্তি পেলেও একটা সময় পর OTT প্ল্যাটফর্মে চলে আসে। ফলে একটা বড় সংখ্যায় দর্শকদের জন্য সেটা দেখা অনেক সহজ হয়ে যায়।

তবে OTT প্ল্যাটফর্ম বলতেই সবার আগে যেটা মাথায় আসে সেটা হল ওয়েব সিরিজ। বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্মে হরেক কিসিমের ওয়েব সিরিজ উপলব্ধ রয়েছে। হরর, রোম্যান্টিক, থ্রিলার থেকে শুরু করে অ্যাডাল্ট কনটেন্টে ভরপুর সিরিজের চাহিদাও কিন্তু আকাশ ছোঁয়া। যেহেতু OTT প্ল্যাটফর্মে সেন্সরের কড়াকড়ি নেই, তাই এখানে সিরিজের গল্পগুলোও অনেকটাই বাঁধনছাড়া। কিছু কিছু ওয়েব সিরিজ ইতিমধ্যেই সবথেকে বোল্ড সিরিজের তালিকায় জায়গা করে নিয়েছে। এই প্রতিবেদনে এমনি এক ১৮+ ওয়েব সিরিজের হদিশ।

সিরিজটির নাম ‘সাইকো লাভার’। অতি সম্প্রতি মুক্তি পেয়েছে সিরিজটির প্রথম ট্রেলার। অতরঙ্গি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে সাইকো লাভার সিরিজটির ট্রেলার। অতি সম্প্রতি লঞ্চ হওয়া ট্রেলারটিতে প্রায় ২ হাজার ছুঁতে চলেছে ভিউ সংখ্যা। আগামী ২৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই সিরিজটি।

অতরঙ্গি প্ল্যাটফর্মে সাবস্ক্রাইব করলেই এই ওয়েব সিরিজের দরজা খুলে যাবে আপনার জন্য। অবশ্য যেহেতু সবে মাত্র সিরিজের ট্রেলারে মুক্তি পেয়েছে, তাই এখনো সিরিজটি মুক্তি পেতে কিছু দেরি আছে। তবে সিরিজ দেখা শুরু করার আগে দেখে নিন ট্রেলারটি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই