whatsapp channel

Short Film: টানটান উত্তেজনায় ভরা সাহসী দৃশ্যের এই শর্টফিল্ম, দেখতে হলে দরজা বন্ধ রাখুন

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ,…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়া হল একটি হাতিয়ার। যার মাধ্যমে নানান রকম প্রতিভার সকলের কাছে তুলে ধরা যায়। যদিও পুরনো প্রজন্মের মানুষদের ধারণা এই মুঠোফোনই হল নতুন প্রজন্মের উচ্ছন্নে কারণ, কিন্তু আপনি যদি একটু ভালোভাবে দেখেন, তাহলে মুঠোফোনের সাহায্যেও কিন্তু বাড়িতে বসে সৎ পথে রোজগার করা যায়। শুধু তাই নয়, প্রতিভাকেও প্রকাশ করতে পারেন, খুব সহজেই। বাড়ির গৃহবধুরা এই ভাবেই নিজেদের প্রতিভাকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্ম মানুষের কাছে পৌঁছে যাচ্ছে খুব সহজেই। বাড়িতে বসে খুব সহজে মানুষ এন্টারটেইনমেন্টের সুযোগ নিতে পারছে। সম্প্রতি ওয়েব সিরিজের পাশাপাশি শর্ট ফিল্ম ও মানুষের অন্তরের ভেতর চোখে পড়েছে এখন বড় বড় সিনেমা দেখার সত্যিকারে সময় নেই, ধৈর্য নেই। তবে সেগুলোও কি মানুষ দেখছে না, এমনটা নয় কিন্তু যারা প্রচন্ড ব্যস্ত থাকেন বা নতুন প্রজন্ম তারা কিন্তু ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্ম দেখার দেখে অনেকটা ঝুঁকছে।

Advertisements

বেশ কিছুদিন আগে ইউটিউবের মাধ্যমে একটি শর্ট ফিল্ম আমাদের সকলের কাছে এসেছে দেখা মাত্র কিন্তু নতুন প্রজন্ম রীতি মতন পাগল হয়ে গেছেন। নিরাজ কালরা, মেঘা মাথুর, অদিতি শর্মা, এবং অভিষেক বর্মার দুর্দান্ত অভিনয় সকলকে একেবারে পাগল করে দিয়েছে। ডিরেক্টর এবং লেখক দুজনেই হলেন আদিত্য ভাসেন। তার অসাধারণ লেখনীতে গল্পের মাত্রা কিন্তু অন্য লেভেলে পৌঁছে গেছে।

Advertisements

Advertisements

এ সিনেমাটি ২০২৩-এ ১৯শে আগস্ট রিলিজ করেছে। অসাধারণ এই শর্ট ফিল্মটির নাম Three’s a couple. নতুন প্রজন্মের কাছে ভিডিওটি পৌঁছে গেছে একেবারে ঝড়ের গতিতে। ‘পকেট ফিল্ম’ এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি চলে যায় সর্বত্র। আর দেরি না করে আপনিও দেখে ফেলতে পারেন অসাধারণ এই ভিডিওটি। ভিডিওটি দুমাস আগে রিলিজ হয়েছে এখনো পর্যন্ত এক লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক