BollywoodHoop Plus

Urfi Javed: হাই হিল জুতো পরে বিপত্তিতে উর্ফি, একটুর জন্য বাঁচলেন লজ্জার হাত থেকে, ভাইরাল ভিডিও

আজকালকার ইনস্টাগ্রাম সেনসেশন উর্ফি জাভেদ। তাঁর ড্রেসিং সেন্স সবার থেকে আলাদা। মাঝে মাঝে কয়েক টুকরো রিলও শেয়ার করেন উর্ফি। নেটপাড়াও আপ্লুত হয়। কোনোদিন আবার ছোট জামাকাপড় পড়ার কারণে ট্রোলও হতে হয় হট মডেলকে। এবার অবশ্য ট্রোল হননি। পছন্দের হাই হিল পরে হাঁটতে গিয়ে ঘটেছে বিপত্তি।‌

সম্প্রতি একটি ভিডিও ভাইড়াল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা গেছে নীল পিঠ খোলা হাফ টপ আর নীল হট প্যান্টে স্টুডিওতে ঢুকেছিলেন তিনি। পায়ে ছিল একটি বড়সর হিল। স্টুডিওতে ঢোকার মুখের রাস্তাটা একটু নটঘটি থাকায় আর একটু হলেই হোঁচট খেয়ে পড়ে যাচ্ছিলেন। পড়ে গেলে কি লজ্জার বিষয় টাই না হতো। তাই না!

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রসঙ্গত, হাই হিল পড়তে খুব বেশি ভালোবাসেন উর্ফি। গতবছরেই গর্বের সাথে নিজের হিল পড়ার প্রশংসা করে একটি ব্র্যান্ডকে হয়ত প্রোমোট করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখে বসেছিলেন, “আমি হিল পরা ভালোবাসি! যে কেউ আমাকে জানে, তারা জানে আমি দুটি জিনিস ছাড়া বাঁচতে পারি না – হিল এবং নখ।” আর আজ এই হিলের জ্বালাতেই বিপদের মুখে ছিলেন তিনি।

বলা বাহুল্য,উর্ফির সোমবারের নীল লুকটা বেশ পছন্দ হয়ে গিয়েছিল পাপরাজ্জিদের। প্রশংসায় পঞ্চমুখ ছিলেন ওঁরা। সর্বদা হাসিমুখ থাকে উর্ফির। বেশ হেসে হেসেই ছবি তুলতে পোসও দিচ্ছিলেন। ভিডিও টি দেখে নেটিজনের এক অংশ তো দারুন হাসতে হাসতে একটাই প্রশ্ন করছেন, “পড়ে গেলে কি হতো ম্যাম!”

Related Articles