whatsapp channel

শাহরুখ খানের হাত ধরে বলিউডে পা, এবার ওয়েব সিরিজে জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী

পাকিস্তানের শিল্পীদের এই দেশে কাজ করার অনুমতি এক প্রকার বাতিলের খাতায়। পুলওয়ামা হামলার পরবর্তী সময়ে ভারতে পাক শিল্পীদের কাজ করবার উপর সম্পূর্নরূপে নিষেধাজ্ঞা জারি হয়েছিল বলিউডে। কিন্তু, এইবার ফের পাক…

Avatar

HoopHaap Digital Media

পাকিস্তানের শিল্পীদের এই দেশে কাজ করার অনুমতি এক প্রকার বাতিলের খাতায়। পুলওয়ামা হামলার পরবর্তী সময়ে ভারতে পাক শিল্পীদের কাজ করবার উপর সম্পূর্নরূপে নিষেধাজ্ঞা জারি হয়েছিল বলিউডে। কিন্তু, এইবার ফের পাক শিল্পী স্থান করে নিলেন ভারতীয় সিনেমায়।

যদিও, এই মুহূর্তে বহু শ্যুটিং বন্ধ। করোনা আবহয়ে শিল্পীদের কাজে ভাটা চলছে। কিন্তু, বহু সিনেমা ওয়েব সিরিজ হয়ে অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। এবারে ওয়েব সিরিজের হাত ধরে আসতে চলেছেন পাক শিল্পী মাহিরা খান (Mahira Khan)। হ্যাঁ, বুকে ভয় নিয়েই শাহরুখের ‘রইস’ নায়িকা মাহিরা আসতে চলেছেন ওয়েব সিরিজে। যদিও, ২০১৭ সালে রইস মুক্তি পেলেও, বিক্ষোভের জেরে ছবির প্রচারে ভারতে আসেননি মাহিরা।

 

View this post on Instagram

 

A post shared by Mahira Khan (@mahirahkhan)

উল্লেখ্য, পুলওয়ামা হামলার পরবর্তী সময়ে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন (AICWA)–এর তরফে জারি লিখিতভাবে এই প্রতিবন্ধকতা আরোপ করা হয়। এরপর কোনো পাক শিল্পী ভারতে পা রাখেননি। কিন্তু, জি নেটওয়ার্কের সিরিজ ‘ইয়ার জুলাহে’-র হাত ধরেই ফের একবার ভারতীয় দর্শকদের সামনে স্বমহিমায় হাজির হন মাহিরা খান। গত ১৫ মে সম্প্রচারিত হয়েছে ‘ইয়ার জুলাহে’। জনপ্রিয় লেখক আহমেদ নদিম ওয়াসমি-র ‘গুড়িয়া’ গল্পটি পাঠ করেছেন মাহিরা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মাহিরা জানান যে আমার কাছে বহু ওয়েব সিরিজের অফার এসেছে এই সময়কালে। আমি জানি না কেউ আমার কথা বুঝবে কিনা, তবে সত্যি আমি ভীত ছিলাম। আমি ভয়ের জন্য আমি কাজ করিনি, মানে লোকে কী বলবে সেটা নিয়ে ভয় নয়, আমি বুঝতে পারিনি আমি সত্যি ওখানে (ভারতে) যেতে চাই কিনা। কিছু কিছু সিরিজের বিষয়বস্তু অসম্ভব ভালো ছিল। সেগুলো হাতছাড়া করতে শিল্পী হিসাবে খারাপ লেগেছিল।

Avatar