whatsapp channel

বদলে যাচ্ছে চয়ন! উদয়ের পরিবর্তে কে আসছে ‘নিম ফুলের মধু’তে!

মুখ্য চরিত্রের বদলে পার্শ্বচরিত্রে অভিনয় করেও যে দর্শকদের প্রিয় হয়ে ওঠা যায় তা প্রমাণ করে দিয়েছেন উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)। একের পর এক ধারাবাহিকে অভিনয় করে সমস্ত সিরিয়াল…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

মুখ্য চরিত্রের বদলে পার্শ্বচরিত্রে অভিনয় করেও যে দর্শকদের প্রিয় হয়ে ওঠা যায় তা প্রমাণ করে দিয়েছেন উদয় প্রতাপ সিং (Uday Pratap Singh)। একের পর এক ধারাবাহিকে অভিনয় করে সমস্ত সিরিয়াল প্রেমীদের প্রিয় অভিনেতা হয়ে উঠেছেন তিনি। বর্তমানে জি বাংলার দু দুটি সিরিয়ালে দেখা যাচ্ছে উদয়কে। কিন্তু সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে যে, নিম ফুলের মধু থেকে হয়তো বেরিয়ে যেতে পারেন তিনি।

Advertisements

জি বাংলার এই বেঙ্গল টপার সিরিয়ালে নায়ক সৃজনের ভাই চয়নের ভূমিকায় অভিনয় করছেন উদয়। প্রথম থেকেই এই চরিত্রটি দর্শকদের বড্ড প্রিয়। উপরন্তু কিছুদিন আগেই সিরিয়ালে দেখানো হয়েছে, পর্ণার বান্ধবী রুচিরার সঙ্গে বিয়ে হয়েছে চয়নের। এর মধ্যেই আবার জি বাংলায় নতুন শুরু হওয়া সিরিয়াল ‘কোন গোপনে মন ভেসেছে’তে অভিনয় শুরু করেছেন উদয়। এখানেও তিনি নায়ক অনিকেতের ভাই।

Advertisements

বদলে যাচ্ছে চয়ন! উদয়ের পরিবর্তে কে আসছে 'নিম ফুলের মধু'তে!

Advertisements

আর এরপরেই দর্শক মহলে গুঞ্জন উঠেছে, উদয় নাকি ছেড়ে দিচ্ছেন নিম ফুলের মধু। উপরন্তু কয়েক পর্ব ধরে তাঁকে দেখাও যাচ্ছে না সিরিয়ালে। এমনকি এমন গুঞ্জন শোনা যাচ্ছে, ‘খেলনা বাড়ি’র অভিনেতা সবুজ বর্ধন নাকি নতুন চয়ন হয়ে আসছেন নিম ফুলের মধু সিরিয়ালে। তবে জানিয়ে রাখি, সবটাই দর্শকদের অনুমান মাত্র। এ ব্যাপারে সিরিয়াল নির্মাতাদের তরফে কোনো ঘোষণা করা হয়নি। তাছাড়া সাম্প্রতিক পর্বে চয়ন রূপে উদয়কেই দেখা যেতে হাঁফ ছেড়ে বেঁচেছেন দর্শকরা।

Advertisements

প্রসঙ্গত, এতদিনে বেশ কিছু ধারাবাহিকে কাজ করে ফেলেছেন উদয়। অবাঙালি হলেও তাঁর স্পষ্ট বাংলা উচ্চারণের ভক্ত অনেকেই। ‘মিঠাই’তে রাতুল চরিত্রে তাঁর অভিনয় আজও মনে রেখে দিয়েছেন দর্শকরা। ওই সিরিয়ালটি চলাকালীনই ‘নিম ফুলের মধু’তে পা রাখেন উদয়। এখানে পর্ণার দেওর চয়নের চরিত্রে অভিনয় করছেন তিনি। বাস্তব জীবনে অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ উদয়। দীর্ঘদিনের প্রেম তাঁদের। চলতি বছরেই আইনি বিয়ে সেরেছেন দুজনে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই