Hoop PlusTollywood

পরনে কনের সাজ গা-ভর্তি গয়না, ভাইরাল ভিডিও নিয়ে মুখ খুললেন ঋতাভরী চক্রবর্তী

এই মুহূর্তে বাংলা আর হিন্দি দুই কাঁপাচ্ছেন গ্ল্যামারাস অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ‘ওগো বধূ সুন্দরী র ঋতাভরী আজ যথেষ্ট পরিণীতা, তাইতো ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ র মতন একের পর এক হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন তিনি। শুধু ধারাবাহিক বা বড় পর্দা নয়, বিজ্ঞাপনেও তিনি অনন্যা। এই সবকিছুর মধ্যে একটু বিরক্ত হলেন অভিনেত্রী। কিন্তু কেন?

সম্প্রতি অভিনেত্রীর দিদির বিয়ে হল ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে। সপরিবারে উপস্থিত ছিলেন ঋতাভরী। কিন্তু, কেউ কেউ বলছেন অভিনেত্রীর নিজেরই নাকি বিয়ে হয়ে গেল! ভাবা যায় এমন বিষয়! বর্তমানে তার কেরিয়ার তুঙ্গে। একের পর এক গহনার বিজ্ঞাপনে এখন শুধুই ঋতাভরী। এবার এই বিজ্ঞাপনের ক্লিপিং ব্যবহার করে কেউ রটিয়েছে যে অভিনেত্রী মুম্বাই গিয়ে বিয়ে করে নেন। ব্যাস, এই দৃশ্য দেখে বেজায় চটেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় নিলেন এক হাত।

যারা অভিনেত্রীর বিয়ে নিয়ে গুজব ছড়িয়েছেন তারা অনিচ্ছাকৃত ভুল করেছেন এমনটা একেবারেই নয়, শুধুমাত্র প্রচারের জন্য এমন করা, একথা বুঝতে কারোর বাকি নেই। একথা সত্যি, কাজ করলেই ভুল হয়, কিন্তু ইচ্ছাকৃত ভুলকে কি ভুল বলা চলে? উত্তর দিলেন অভিনেত্রী নিজেই।

সোশ্যাল মিডিয়ায় ওই ভুয়ো বিয়ের ভিডিও পোস্ট করে অভিনেত্রী বলেন, ‘এ রকম ভুলভাল তথ্য আর খবর একদম বিশ্বাস করবেন না’। যেই খবর পরিবেশিত হচ্ছে তার রটনা না ঘটনা, বুঝবেন কী করে অনুরাগীরা? ভিডিয়োয় তারও টিপস দিয়েছেন ঋতাভরী। ৮ রকমের তথ্য যাচাই করে নিতে বলেছেন সবাইকে। প্রসঙ্গত, কিছু দিন আগেই মুম্বইয়ের এক গয়না বিপণির হয়ে বিজ্ঞাপনী শ্যুট করেন ঋতাভরী। সেখানে কনের বেশে সেজেছিলেন তিনি এবং একাধিক আচারও পালন করতে দেখা যায় তাঁকে। এরপরেই ওই ভিডিও ভাইরাল করে বলে দেওয়া হয় যে অভিনেত্রী মুম্বাই গিয়ে বিয়ে করে নিয়েছেন।

whatsapp logo