Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: একমাত্র ছেলের জন্মদিনে এইভাবে সারপ্রাইজ দিলেন পর্দার ‘মিঠাই’

বিগত বছর থেকেই বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’ (Mithai)। একটা সময় টিআরপি তালিকায় রাজ করত এই ধারাবাহিক। তালিকার সিংহাসনে অনেকটা সময় অবস্থান করছে সিরিয়ালটি। তবে কিছুমাস আগেই ‘মিঠাই’-এর জনপ্রিয়তায় ভাটা পড়েছিল। তলানিতে গিয়ে ঠেকেছিল টিআরপি। কয়েকমাস আগে প্রথম দশেও জায়গা পায়নি এই ধারাবাহিক। তবে তারপর প্লট বদলে কিছুটা ঊর্ধ্বমুখী হয়েছে জনপ্রিয়তা। তালিকায় ষষ্ঠ, সপ্তম ও অষ্টম- এই স্থানে ঘোরাফেরা করছে বিগত কয়েকমাসে।

আর এই প্লট বদলের মূলে রয়েছে ‘মিঠাই’কে সরিয়ে ‘মিঠি’ চরিত্রের আগমন, সঙ্গে আরও কিছু নতুন চরিত্রের সূচনা। আর এমনই একটি খুদে চরিত্র হল শাক্য। মোদক পরিবারে নবাগত সে। মিঠাই ও সিদ্ধার্থ মোদকের একমাত্র পুত্রসন্তান এই শাক্য। ধারাবাহিকের পর্দায় বেশ খুনসুটিপূর্ণ চরিত্র এই শাক্য। তার দস্যিপনা মাথায় করে রাখে গোটা পরিবার। এককথায় গল্পে পরিবারের সবার, বিশেষ করে সিদ্ধার্থ ও মিঠির বেশ আদরের এই শাক্য।

তবে লাইট ক্যামেরার বাইরেও তার সঙ্গে তার পর্দার বাবা মায়ের সম্পর্ক বেশ মধুর। অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) সঙ্গে তার সম্পর্ক তো রীতিমতো বন্ধুর মতোই।জানা গেছে অভিনেত্রীর সঙ্গে সারাক্ষন দুস্টুমিতে মেতে থাকে সে। তাই পর্দার শাক্য অর্থাৎ বাস্তব জীবনের ধৃতিষ্মান চক্রবর্তীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন সৌমিতৃষা।

একটি ছবিতে এই খুদে শিল্পীকে দেখা গেছে উস্কোখুস্কো চুলে দাঁত বের করে মজার ভঙ্গিমায় ক্যামেরাবন্দি হয়েছে সে। অন্য আরেকটি ছবিতে অভিনেত্রীকে তার কোলে বসে থাকতে দেখা গেছে। আরেকটি ছবিতে চুল বাঁধা অবস্থায় হাসিমুখে দেখা গেছে তাকে। অন্য একটি ছবিতে একটি আঁকা ছবি দেখা গেছে। অর্থাৎ এই ছবিটি ধৃতিষ্মানের হাতের আঁকা। পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন পার্টনার’। আর এই পোস্ট দেখে অনেকেই এই খুদে শিল্পীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অনেকেই আবার তাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা