Bengali SerialHoop Plus

ছবিতে থাকা সুন্দরী মেয়েটি জি বাংলার জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

‘পিলু’ শেষ হয়ে গেলেও মেঘা দাঁ (Megha Daw) কিন্তু সোশ্যাল মিডিয়ায় নিজেকে যথেষ্ট অ্যাকটিভ রেখেছেন। প্রায়ই নিত্যনতুন ফটোশুটের মাধ্যমে খবরে থাকেন তিনি। ইদানিং ইন্সটাগ্রামে ছবিতে ফিল্টার ব্যবহার করার প্রবণতা যথেষ্ট বেড়েছে। তবে এই ফিল্টার সাধারণ নয়। এর মাধ্যমে কার্টুন চরিত্রে পরিবর্তিত করা যায় প্রকৃত ছবিকে। মেঘাও নিজের কয়েকটি ছবিতে সেই ফিল্টার ব্যবহার করেছেন।

ফিল্টারড ছবিগুলি মেঘা শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে কখনও তিনি রাজকুমারী, কখনও বা তিনি স্কুলগার্ল। কখনও তিনি সুপার উওম্যান, কখনও বা তিনি ক্যাজুয়াল। ছবিগুলি শেয়ার করে মেঘা লিখেছেন, তিনি এআই ফিল্টার ট্রেন্ড ট্রাই করেছেন তাঁর ছবিতে। এই ক্যাপশনের সাথেই একটি নীল রঙের প্রজাপতি ও একটি সোনালি তারার ইমোজি জুড়েছেন মেঘা। নেটিজেনদের একাংশ মেঘার ছবিগুলির প্রশংসা করেছেন। অনেকে বলেছেন, ডিজনি ওয়ার্ল্ড থেকে হঠাৎই তিনি চলে এসেছেন সাধারণ মানুষের পৃথিবীতে। অনেকেই জিজ্ঞাসা করেছেন, কিভাবে তাঁরাও নিজেদের ছবিগুলি মেঘার মতো বানাবেন।

কিছুদিন আগে মেঘার সাথে ডান্স কোরিওগ্রাফার সৈকত দাস (Saikat Das)-এর সম্পর্ক নিয়ে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন ছড়িয়েছিল। এই ঘটনায় ক্ষুব্ধ মেঘা জানিয়েছেন, সৈকত তাঁর শিক্ষক। তিনি মেঘাকে নাচের প্রশিক্ষণ দিয়েছেন। অযথা তাঁদের সম্পর্ককে বিকৃত করা হচ্ছে বলে জানিয়েছেন মেঘা। এর আগে তাঁর সাথে সহ অভিনেতা গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)- র সম্পর্ক নিয়েও জলঘোলা হয়েছিল।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’ এক বছর অতিক্রান্ত না হতেই অফ এয়ার হয়ে গিয়েছে। এই ধারাবাহিকে মেঘা অভিনয় করেছিলেন পিলুর চরিত্রে। তাঁর বিপরীতে ছিলেন গৌরব। ‘পিলু’ শেষ হওয়ার পর মসলন্দপুরের বাড়িতে ফিরে পড়াশোনায় মন দিয়েছেন মেঘা। আপাতত মাস্টার্স ডিগ্রি শেষ করতে চান তিনি।

whatsapp logo