whatsapp channel

শীঘ্রই আসতে চলেছে সুখবর, মা হওয়ার পথে ‘নাগিন ৩’-এর বিশাখা, মুহূর্তে ভাইরাল ভিডিও

স্টার প্লাসের জনপ্রিয় রিয়ালিটি শো নাচ বালিয়ে সিজন ৯ এর প্রতিযোগী অনিতা হাসানানদানি এবং রোহিত রেড্ডির কথা মনে আছে? কেমন আছেন তাঁরা?সামনেই অক্টোবরের ১৪ তে পড়লে এই যুগল সপ্তম বিবাহ-বার্ষিকীতে…

Avatar

HoopHaap Digital Media

স্টার প্লাসের জনপ্রিয় রিয়ালিটি শো নাচ বালিয়ে সিজন ৯ এর প্রতিযোগী অনিতা হাসানানদানি এবং রোহিত রেড্ডির কথা মনে আছে? কেমন আছেন তাঁরা?সামনেই অক্টোবরের ১৪ তে পড়লে এই যুগল সপ্তম বিবাহ-বার্ষিকীতে পা দিচ্ছেন। তাঁর আগে আজ ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নিজের প্রেমের গল্পটি পুনরায় শেয়ার করলেন আর সাথে একটি সুখবর শেয়ার করলেন ভক্তদের সাথে।

সুখবরটি হল, দুজন থেকে এখন তিনজন হওয়ার সময় চলে এসেছে। নিজের গর্ভবতী হওয়ার বার্তাটি এক অভিনব উপায়ে শেয়ার করলেন নিজেদের ফ্যানেদের। ভিডিয়োতে প্রথমে ছিল,প্রথমে দুজনের দেখা তারপর প্রেমে পড়া, তারপর প্রেমের প্রস্তাব । প্রস্তাবে রাজী হওয়ার পর দুজনের বিয়ে আর তারপরই তাঁদের সুখের জীবনে নতুন অতিথির আগমন। দুজনেই তাদের প্রেমের গল্পটি পুনর্জীবিত করলেন। ভিডিয়োতে রোহিত, ছোট্ট একজন আসার আনন্দে স্ত্রী অনিতার বেবি বাম্পে চুমু খেয়ে স্বাগত জানান। মা অনীতা ধূসর রঙের টপ এবং পালাজো আর সরিষা রঙের শ্রাগ দিয়ে পড়েছিলেন। অ্যানিটা ভিডিওটি হৃদয় দিয়ে ক্যাপশন লিখলেন, সাথে সাথে তিনি তার গর্ভাবস্থার ‘তোমাকে ভালবাসি’ আর হ্যাশট্যাগ @rohitreddygoa।

ইন্সটাগ্রামে ভিডিয়ো পোস্টের সাথে সাথে টেলিভিশন ইন্ডাস্ট্রির সহকর্মীদের কাছ থেকে শুভেচ্ছাবার্তা পান। অভিনেতা মাহী ভিজ বেশ কিছু আলিঙ্গন ইমোজির সাথে মন্তব্য করেছেন। ভক্তরাও প্রেম আর ভালোবাসা জানিয়েছেন। একজন লিখেছেন, “আহাও এটি অভিনব অভিনন্দন। “ইয়ায়ে !! উভয়কে অভিনন্দন। তাই এত খুশি। ” “ঈশ্বর আপনাকে তিনজনকে রক্ষা করুন”, অন্য একজন মন্তব্য করেছিলেন।

প্রসঙ্গত,গত ২২ অগস্ট অনিতার স্বামী রোহিত রেড্ডির পোস্ট করা একটি ভিডিয়ো দেখেই অনুরাগীরা অনুমান করে নেন অভিনেত্রী অন্তঃসত্ত্বা। কিন্তু জল্পনা তৈরি হলেও এই দম্পতি কুলুপ এঁটেছিলেন। ২০২১-এ অনিতা ও রোহিতের পরিবারে আগমন হবে নতুন অতিথির।

 

View this post on Instagram

 

❤️+❤️=❤️❤️❤️ Love you @rohitreddygoa #gettingreadyforreddy

A post shared by Anita H Reddy (@anitahassanandani) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media