whatsapp channel

কালো শাড়িতে স্পষ্ট দৃশ্যমান লাস্যময়ী ফিগার, পুরুষদের ঘুম কাড়লেন শচীন কন্যা সারা

শীতের মরসুম মানেই পার্টি সিজন। বিদেশে তো বটেই, ইদানিং ভারতবর্ষ জুড়েও সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ পার্টি করতে ব্যস্ত। সন্ধ্যার ককটেল পার্টি কখনও হয়ে ওঠে ঘরোয়া। কিন্তু মহিলারা পার্টিতে পরিপাটি করে…

Avatar

Nilanjana Pande

শীতের মরসুম মানেই পার্টি সিজন। বিদেশে তো বটেই, ইদানিং ভারতবর্ষ জুড়েও সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ পার্টি করতে ব্যস্ত। সন্ধ্যার ককটেল পার্টি কখনও হয়ে ওঠে ঘরোয়া। কিন্তু মহিলারা পার্টিতে পরিপাটি করে সাজতেই পছন্দ করেন। সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)-এর কন্যা সারা তেন্ডুলকর (Sara Tendulkar)-ও ব্যতিক্রম নন। অভিনয় জগতে এখনও ডেবিউ না করলেও সারা বিভিন্ন ডিজাইনার ব্র্যান্ডের জন্য মডেলিং করেন। সম্প্রতি পার্টির মরসুমে নিজেকে কালো রঙের শাড়িতে সাজিয়ে তুললেন তিনি। সেই ছবি সারা নিজেই শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

সারার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে ফ্যাশন ডিজাইনার ডুয়ো মণিকা (Monica) এবং করিশ্মা (Karishma)-র ক্লোদিং ব্র্যান্ড ‘জেড’-এর ডিজাইন করা কালো রঙের রেডি টু ড্রেপ শাড়ি। শিফনের শাড়ি জুড়ে রয়েছে রূপোলি সিকুইনের কারুকার্য। সিকুইনের কারুকার্যে সজ্জিত রয়েছে শাড়ির সরু পাড়। শাড়িতে ব্যবহার করা হয়েছে কালো রঙের সিকুইনও। এই শাড়ির সাথে সারা টিম আপ করেছেন কালো রঙের স্লিভলেস ব্লাউজ। ব্লাউজের স্লিভ ট্রান্সপারেন্ট। এটি শিফন দিয়ে তৈরি হয়েছে। ব্লাউজ জুড়ে রয়েছে কালো ও রূপোলি সিকুইনের কারুকার্য। ব্লাউজটির নেকলাইন সামান্য ডিপ। ফলে সারার ক্লিভেজ সামান্য দৃশ্যমান হয়েছে। ব্লাউজটির ব্যাকলাইনও যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে সারার পিঠের অনেকখানি অংশ। ব্যাকলাইনে রয়েছে কালো ফিতের লটকান।

এই শাড়ির সাথে সারার মেকআপ যথেষ্ট হালকা। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের সরু টান তাঁর দুই চোখকে আরও সুন্দর করে তুলেছে। ঠোঁট রাঙানো ন্যুড শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে সামান্য হাইলাইটারের ব্যবহার। চুলে বাঁধা রয়েছে বান। মুখের চারপাশে ছড়িয়ে রয়েছে সামান্য ফ্রিঞ্জ। কপালে দুই ভ্রুর মাঝে রয়েছে সাদা স্টোনের টিপ।

এই শাড়ির সাথে দুই কানে মানানসই স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন সারা। দুই হাতে রয়েছে স্টোন স্টাডেড ব্রেসলেট। বাঁ হাতের আঙুলে রয়েছে অনুরূপ আংটি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে সারা পোস্ট করেছেন কালো রঙের হার্ট ইমোজি। গায়িকা হর্ষদীপ কৌর (Harshdeep Kaur), ওরহান অবত্রমণি (Orhan Awatramani) ছবিগুলির কমেন্ট সেকশনে সারার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

whatsapp logo