Hoop PlusTollywood

Srabanti Chatterjee: হলুদ পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, সি-বিচে বালি মাখতে ব্যস্ত শ্রাবন্তী, ভাইরাল ছবি

শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) কোনোদিনই নিজের জীবন নিয়ে কৈফিয়ত দেওয়ার পক্ষপাতী নন। ইদানিং তাঁর সাথে কলকাতার একটি কনফেকশনারি চেইনের মালিক অভিরূপ নাগচৌধুরী (Abhirup Nag Chowdhury)-র সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। বর্তমানে শ্রাবন্তী মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন। শোনা যাচ্ছে, সেখানে নাকি উপস্থিত রয়েছেন অভিরূপও। তবে এখনও অবধি তাঁকে শ্রাবন্তীর সাথে কোনো ছবিতে দেখা যায়নি। মালদ্বীপ থেকে একের পর এক ছবি ও ভিডিও শেয়ার করে চলেছেন শ্রাবন্তী।

সম্প্রতি তিনি কয়েকটি ছবি শেয়ার করেছেন যাতে তাঁকে মালদ্বীপের সাদা বালির সি-বিচে কোয়ালিটি টাইম কাটাতে দেখা যাচ্ছে। ছবিগুলিতে শ্রাবন্তীর পরনে রয়েছে হলুদ রঙের শর্ট ড্রেস। ড্রেস জুড়ে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। ড্রেসটি ডিপ নেক। ফলে শ্রাবন্তীর ক্লিভেজ দৃশ্যমান হয়েছে। ড্রেসটির স্লিভ স্প্যাগেটি। এই পোশাকের সাথে শ্রাবন্তী গলায় পরেছেন সরু নেকপিস ও চোখে সানগ্লাস। গাঢ় লাল রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চুল খোলা রয়েছে। ছবিগুলিতে কখনও শ্রাবন্তীকে দেখা যাচ্ছে, সি-বিচে বসে পড়ে বালি মাখতে। কখনও বা সমুদ্রকে উপভোগ করছেন তিনি। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী লিখেছেন, জীবনে নিজের স্বর্গ নিজেকেই খুঁজে নিতে হয়। ক্যাপশনের সাথে অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছেন শ্রাবন্তী। নেটিজেনদের একাংশ বলেছেন, শ্রাবন্তীর কাছে বয়স শুধুমাত্র একটি সংখ্যা।

শ্রাবন্তী সম্প্রতি লন্ডনে তিনটি ফিল্মের শুটিং সম্পূর্ণ করেছেন। এর মধ্যে একটি ফিল্মে অঙ্কুশ হাজরা (Ankush Hazra)-র বিপরীতে অভিনয় করছেন তিনি। এছাড়াও রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত ফিল্ম ‘ডিয়ার ডি’-তে ক্রুশল আহুজা (Krushal Ahuja)-র বিপরীতে অভিনয় করছেন তিনি। সূত্রের খবর অনুযায়ী, একটি বলিউড ফিল্মের কিছু অংশের শুটিং করেছেন শ্রাবন্তী।

চলতি বছর শ্রাবন্তী অভিনীত ফিল্ম ‘ভয় পেও না’ মুক্তি পেলেও বক্স অফিসে সফল হয়নি। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন ওম সাহানী (Om Sahani)। মুক্তি পেয়েছে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত ফিল্ম ‘বিক্ষোভ’। একই ভাবে অসফল এই ফিল্মটিও। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন শান্ত খান (Shanto Khan)। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ‘অচেনা উত্তম’। এই ফিল্মটি মহানায়ক উত্তম কুমার (Uttam Kumar)-এর জীবনী অবলম্বনে তৈরি। ফিল্মে উত্তম-পত্মী গৌরী দেবী (Gauri Debi)-র ভূমিকায় অভিনয় করেছেন শ্রাবন্তী।

whatsapp logo