whatsapp channel

বদলে যাচ্ছে সময়, ধারাবাহিকের শ্লট চেঞ্জে ক্ষুব্ধ ‘মোহর’ ভক্তরা, তুলছেন বয়কটের দাবি

আর সন্ধ্যার ড্রয়িং রুমে মোহরকে চাইলেও পাবেন না। গল্পের নতুন মোড় যেমন দেখা যাবে, তেমনই এই ধারাবাহিক টেলিকাস্টের সময়ের পরিবর্তন হয়েছে। বার বার বেঙ্গল টপার হওয়ার পরেও এখন তার ঠাই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

আর সন্ধ্যার ড্রয়িং রুমে মোহরকে চাইলেও পাবেন না। গল্পের নতুন মোড় যেমন দেখা যাবে, তেমনই এই ধারাবাহিক টেলিকাস্টের সময়ের পরিবর্তন হয়েছে। বার বার বেঙ্গল টপার হওয়ার পরেও এখন তার ঠাই হয়েছে মধ্যাহ্নভোজের সময়।

Advertisements

হ্যাঁ, ভর দুপুরে স্নান খাওয়া দাওয়া করে রেডি থাকুন। ঠিক দুপুর ২ টো বাজলেই মোহর আসবে আপনার ড্রয়িং রুমে। কারণ, স্টার জলসা এই ধারাবাহিকের স্লট পরিবর্তন করেছে।

Advertisements

গল্পেও থাকছে নতুন মোড়। এবার আর ছাত্রী নয় মোহর, সে শিক্ষিকা হয়ে শঙ্খের কলেজে ফিরছে খুব শীঘ্রই। এইতো কিছু দিন আগেই মৃত্যুর মুখ থেকে ফিরেছে মোহর। ফিরেই থাকছে নতুন কাহিনী। স্টার জলসা ইতিমধ্যে, নতুন ট্যাগলাইন সহযোগে এই ধারাবাহিকের প্রমো পেশ করেছে সোশ্যাল মিডিয়ায়। , ‘টাটকা দুপুরে টাটকা মোড়’ নিয়ে মোহর শিক্ষিকা হয়ে ফিরছে শঙ্খের কলেজে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Advertisements

মোহর না হয় দুপুরে আসবে, কিন্তু দর্শকরা কী বলছেন? নাহ, দর্শকরা মোটেই খুশি নয় কতৃপক্ষের এই সিদ্ধান্তে। অনেকেই বলেছে স্টার জলসা বয়কট করা হোক। আদপে কেউ মেনেই নিতে পারছেন শ্লট চেঞ্জের ব্যাপারটা। অনেকের বক্তব্য ওই সময়ে মানুষ হয় বিশ্রাম করে নয় ঘরের কাজ আর নয়তো খাওয়া দাওয়া। এই  চেঞ্জ একসময়ের ‘বেঙ্গল টপার’ সিরিয়ালকে কতখানি উপকৃত করবেন সে তো সময়ই বলবে।

whatsapp logo
Advertisements
Avatar