whatsapp channel

Soumitrisha Kundu: অভিনয়ের পাশাপাশি পড়াশোনা শুরু করলেন সৌমিতৃষা!

বর্তমানে ‘মিঠাই’ নামেই ঘরে ঘরে তিনি পরিচিত। সৌজন্যে জি বাংলা। প্রকৃত নাম সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) হলেও ‘মিঠাই’ তাঁকে দিয়েছে জনপ্রিয়তা। তবে শুধুমাত্র অনস্ক্রিন নয়, ‘উচ্ছেবাবু’ সিদ্ধার্থ ওরফে আদৃত রায়…

Avatar

Advertisements
Advertisements

বর্তমানে ‘মিঠাই’ নামেই ঘরে ঘরে তিনি পরিচিত। সৌজন্যে জি বাংলা। প্রকৃত নাম সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) হলেও ‘মিঠাই’ তাঁকে দিয়েছে জনপ্রিয়তা। তবে শুধুমাত্র অনস্ক্রিন নয়, ‘উচ্ছেবাবু’ সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Roy)-এর সাথে তাঁর অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও রয়েছে দর্শককুলের আগ্রহ।

Advertisements

বারাসতের মেয়ে সৌমিতৃষা অভিনয়ের পাশাপাশি পড়াশোনাকেও সমান গুরুত্ব দেন। বারাসত গার্লস স্কুলের ছাত্রী সৌমিতৃষা একাদশ ও দ্বাদশ শ্রেণীতে আর্টস নিয়ে পড়াশোনা করেছেন। উচ্চ মাধ্যমিক পাশ করার পর ইংলিশে অনার্স নিয়ে স্নাতক স্তরে কলকাতার সেন্ট পলস কলেজে ভর্তি হন তিনি। পড়াশোনার পাশাপাশি অভিনয় চালিয়ে গেলেও তাঁকে কোনো এক অজানা কারণে বাড়ি থেকে বলা হয়েছিল, যেকোন একটি কাজ মন দিয়ে করতে। ফলে অভিনয়কে বেছে নিয়ে সাময়িক ভাবে কলেজ ছাড়েন সৌমিতৃষা।

Advertisements

গত এক বছর ধরে ‘মিঠাই’-এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা। পেয়েছেন অভিনয়ের জন্য অ্যাওয়ার্ড ও প্রশংসা। কিন্তু তাঁর ইচ্ছা ছিল অন্তত স্নাতক হবেন। ফলে ওপেন ইউনিভার্সিটি থেকে ইংলিশে অনার্স নিয়ে আবারও স্নাতক স্তরের পড়াশোনা করছেন তিনি। গত বছর কাজের চাপে ফাইনাল পরীক্ষা দিতে পারেননি সৌমিতৃষা। কিন্তু এবার ফাইনাল পরীক্ষার প্রস্তুতি নিয়ে চূড়ান্ত ব্যস্ত সৌমিতৃষা জানালেন, শুধুমাত্র স্কুল-কলেজেই নয়, শুটিং ফ্লোর থেকেও অনেক কিছু শিখেছেন তিনি।

Advertisements

বিশ্বজিৎ চক্রবর্তী (Biswajit Chakraborty), স্বাগতা বসু (Swagata Basu), অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)-রা সৌমিতৃষাকে শিখিয়েছেন, সেটের হই-হুল্লোড়ের ফাঁকেও কিভাবে নিজের কাজটা মন দিয়ে করা যায়।

Advertisements

whatsapp logo
Advertisements