whatsapp channel

Tithi Basu: তুমি তোমার মতো বলতে থাকো, আমি আমার মতো করতে থাকি: তিথি বসু

'তোমায় ছাড়া ঘুম আসে না মা'- গানটি আজও ভুলতে পারেনি বাঙালি। কারণ ২০০৪ থেকে ২০০৯- পাঁচ বছর বাংলা টেলি-জগতে সবথেকে বেশি জনপ্রিয়তা লাভ করেছিল অশ্রুসজল ধারাবাহিক 'মা'। গল্পের প্লট থেকে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’- গানটি আজও ভুলতে পারেনি বাঙালি। কারণ ২০০৪ থেকে ২০০৯- পাঁচ বছর বাংলা টেলি-জগতে সবথেকে বেশি জনপ্রিয়তা লাভ করেছিল অশ্রুসজল ধারাবাহিক ‘মা’। গল্পের প্লট থেকে গানের ট্র্যাক, সবই যেন মন জয় করেছিল দর্শকদের। সেই কারণেই এই টাইটেল ট্র্যাকের কথা মনে পড়লেই সেই ছোট্ট মেয়েটির কথা মনে পড়ে বাঙালির। মেয়েটি ছিল ‘ঝিলিক’, ওরফে তিথি বসু (Tithi Basu)। তবে সেই ছোট্ট মেয়ে আর কিন্তু সেরকম নেই, সে এখন তন্বী। ধারাবাহিকে বিশেষ দেখা না গেলেও, সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিথি। আর সেখানেই তিনি নজর কাড়েন ভক্তদের।

সামাজিক মাধ্যমে তিনি নানা সাজপোশাকে নিজেকে মেলে ধরেন। কখনো কখনো স্বল্পবসনা হয়ে সাহসী লুকেও তিনি ধরা দেন ভক্তদের। আর সেইসব ছবি থেকেই তাকে ঘিরে আসে নানা কটূক্তি, সামাজিক মাধ্যমে বয়ে যায় ট্রোলের বন্যা। আর এবার এই নিয়েই মুখ খুললেন এই তরুণী অভিনেত্রী। তিনি বলেন যে খোলামেলা পোশাকে ছবি দেওয়ার পর নাকি নানা কুপ্রস্তাব থেকে ধর্ষণের হুমকি অব্দি আসতো। আর এই অভিজ্ঞতার কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, “রেপের হুমকি পাওয়ার পর ভয় পেতাম। প্রথম প্রথম মানসিক চাপ আসতো। কমেন্ট ডিলিট করতাম। তারপর বুঝলাম যে এটা তাদের কুরুচিকর মানসিকতা, তারপর বিষয়টা নিয়ে এত ভাবা বন্ধ করলাম।” তবে বিষয়টি নিয়ে তিনি যে পজিটিভ ভাবতে জানেন, তা তার কথায় স্পষ্ট হয়েছে। কারণ পর্দার ঝিলিক বলেন, “ট্রোল তারাই হয় যারা ফেমাস হয়।”

এছাড়াও তিনি তার ব্যক্তিগত জীবন নিয়েও ট্রোলের জবাব দেন এই সাক্ষাৎকারে। তিনি বলেন যে তার প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়া নিয়েও নাকি ট্রোল করতে ছাড়েননি নেটিজেনরা। তার কথায়, “আমাদের সম্পর্ক দুদিনের ভালোবাসা নয়। সেটা হয়নি, টেকাতে পারিনি কোনো কারণে”। তবে এই ব্রেকআপের কারণ বলতে গিয়ে তিনি বলেন, “সম্পর্কে পরিবারের হস্তক্ষেপ বাড়লে সেটায় থাকাটা চাপের হয়ে যায়, এটুকুই বলতে চাই। তবে কিছু কিছু জিনিস গোপন থাকা ভালো।” এই বিষয়ে অভিনেত্রী আরো বলেন, “আমার ব্রেকাপ হয়েছে তিনমাস আগেই। এখন আমার আর দেবরাজের কোনো সম্পর্কই নেই।”

প্রসঙ্গত, লকডাউনের পর থেকেই সেভাবে আর ছোট পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। তিনি জানান যে তিনি সদ্য স্নাতক শিক্ষা সম্পন্ন করেছেন। তবে আবার তিনি অভিনয়ে ফিরতে চান। তিনি বলেন যে, “বিভিন্ন নেগেটিভ চরিত্রের অফার আসছে। কিন্তু এই মুহূর্তে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে রাজি নই। কারণ আমার মুখটা নেগেটিভ নয়।”

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা