whatsapp channel

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান, পর্দায় ফিরছেন দেব- শুভশ্রী জুটি, মুক্তি পাচ্ছে ‘ধূমকেতু’

ধূমকেতু সুপারস্টার দেব শুভশ্রীর শেষ সিনেমা! মুক্তি হতে গিয়েও হলনা। ২০১৬ সালে তৈরি হওয়া কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবি এখনো বাক্সবন্দি হয়ে পড়ে আছে। কেন মুক্তি পেলনা এই সিনেমা প্রশ্ন টেলিমহল…

Avatar

HoopHaap Digital Media

ধূমকেতু সুপারস্টার দেব শুভশ্রীর শেষ সিনেমা! মুক্তি হতে গিয়েও হলনা। ২০১৬ সালে তৈরি হওয়া কৌশিক গঙ্গোপাধ্যায়ের এই ছবি এখনো বাক্সবন্দি হয়ে পড়ে আছে। কেন মুক্তি পেলনা এই সিনেমা প্রশ্ন টেলিমহল থেকে দর্শকমহলে। আগে তাঁর এই লুক সামনে আসতেই ছবি নিয়ে সিনেমাপ্রেমীদের মধ্যে বিশেষ আগ্রহ তৈরি হয়। তবু এই সিনেমা রিলিজ না হওয়াতে বেশ কষ্ট হয়। দেব এই সিনেমাতে একজন অশীতিপর বৃদ্ধের ভূমিকায় অভিনয় করেছেন দেব। যেখানে কিনা প্রস্থেটিক মেক-আপে বয়স্ক লুকে দেখা যাবে অভিনেতাকে। কৌশিক গঙ্গোপাধ্যায় খুব বুদ্ধিমত্তার সাথে এমন এক চিত্রনাট্যে বেঁধেছেন দেব-এর ইমেজকে, যা নায়কের প্রতি সম্পূর্ণ সুবিচার করতো। পাশাপাশি, এই ‘ধূমকেতু’ ছবিই দীর্ঘ চার বছর পরে এক পর্দায় ফিরিয়ে এনেছিল শুভশ্রী আর দেবের জুটিকে।

প্রায় চার বছর ধরে বাক্স বন্দী সিনেমা। সেন্সর বোর্ড থেকে মেলেনি অনুমতি। কিন্তু ভেঙে পড়েননি অভিনেতা -অভিনেত্রী। কৌশিক গাঙ্গুলিও মুছড়ে পড়েছেন এ ছবি রিলিজের অনিশ্চিয়তায় কিছু জিজ্ঞাসা করলেই বার বার তিনি জানিয়েছেন, সবকিছু এখন প্রযোজকের ইচ্ছে-অনিচ্ছের উপর নির্ভর করছে। বর্তমানে দেব আর শুভশ্রী আর একসাথে সিনেমা না করলেও দুজনে দুজনে নিজের জীবনে এগিয়ে গিয়েছে। দেব চ্যাম্প, বুনোহাঁস, কবীর,ককপিট,কিডন্যাপ এর মতো হিট সিনেমা করে চলেছেন। অন্যদিকে শুভশ্রী রাজের সাথে বিয়ে করে সদ্য মা হয়েছেন। ছেলে ইউভান আর স্বামী রাজকে নিয়ে বেজায় খুশি অভিনেত্রী। সম্প্রতি শুভশ্রীর ধর্মযুদ্ধ আর হাবজি -গাবজি মুক্তির আশায় নিয়ে বেশ উৎসাহিত।

২০২১ সালে এল ধূমকেতু পরিবারের কাছে সুখবর। হ্যাঁ কি সেই সুখবর জানতে ইচ্ছে করছে। ধূমকেতু’ কি এবার আসতে চলেছে প্রেক্ষাগৃহে? সরাসরি এই কথা প্রযোজক রানা সরকার না বললেও তাঁর ট্যুইটে জোর শোরগোল টলিপাড়ায় এখন। রানা জানিয়েছেন, “দেব এবং এসভিএফ-এর কর্ণধার মহেন্দ্র সোনির খুবই আন্তরিক একটা কথোপকথন হয়েছে আমার। প্রাথমিক আলোচনা ইতিবাচক দিকেই এগিয়েছে। খুব শিগগিরিই একটা ভাল খবর আসতে চলেছে। জয় জগন্নাথ।” একটি স্মাইলি ইমোজি দিয়ে রানা সরকারের এই টুইট শেয়ার করেছেন অভিনেতা দেব নিজেও। । প্রযোজক রানা সরকারের এই টুইটে আশার আলো দেখছেন বাংলার সিনেপ্রেমীরা। আর দেবের টুইট দেখেই নিশ্চিন্ত দেবের অনুরাগীরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media