whatsapp channel

Swikriti Majumder: ‘মেয়েবেলা’ শেষ হওয়ার গুঞ্জনে সত্যিটা জানিয়ে দিলেন মৌ!

‘মেয়েবেলা’ নিয়ে গুঞ্জন অব্যাহত। স্টার জলসার এই ধারাবাহিক জনপ্রিয় হতে হতেও হল না। তার মূল কারণ হল চিত্রনাট্য। একবিংশ শতকে এসে ঘরের বৌয়ের মুখ বুজে শাশুড়ির অত্যাচার সহ্য করার ঘটনা…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

‘মেয়েবেলা’ নিয়ে গুঞ্জন অব্যাহত। স্টার জলসার এই ধারাবাহিক জনপ্রিয় হতে হতেও হল না। তার মূল কারণ হল চিত্রনাট্য। একবিংশ শতকে এসে ঘরের বৌয়ের মুখ বুজে শাশুড়ির অত্যাচার সহ্য করার ঘটনা যথেষ্ট অতিনাটকীয়। ফলে ‘মেয়েবেলা’ -র বীথিকা মিত্রর চরিত্র থেকে দূরে সরে গিয়েছিলেন রূপা গাঙ্গুলী (Rupa Ganguly)। পরিবর্তে এসেছেন অনুশ্রী দাস (Anushree Das)। কিন্তু এরপরেই পড়তে শুরু করেছে ‘মেয়েবেলা’-র টিআরপি। উপরন্তু শোনা যাচ্ছে, অফ এয়ার হতে চলেছে এই ধারাবাহিক। কারণ 12 ই জুন থেকে ‘মেয়েবেলা’-র স্লটে সম্প্রচারিত হচ্ছে নতুন ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’। কিন্তু অন্য সুর বীথিকা মিত্রর পুত্রবধূ মৌ ওরফে স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder)-এর কন্ঠে। তিনি জানালেন, এখনই অফ এয়ার হচ্ছে না ‘মেয়েবেলা’।

Advertisements

শুক্রবার, 2 রা জুন ছিল স্বীকৃতির জন্মদিন। জন্মদিনের রাতে ইন্সটাগ্রাম লাইভে আসেন তিনি। তাঁকে অনুরাগীদের একাংশ শুভেচ্ছা জানানোর পাশাপাশি প্রশ্ন করেন, সত্যিই কি শেষ হয়ে যাচ্ছে ‘মেয়েবেলা’? স্বীকৃতি উত্তর দেন, ‘মেয়েবেলা’ অফ এয়ার হচ্ছে না। তবে পরিবর্তিত হচ্ছে স্লট। তিনি নিজেও তা নিয়ে অনেক গুঞ্জন শুনেছেন। তবে যাঁরা ভয় পাচ্ছিলেন, মেয়েবেলা শেষ হয়ে যাচ্ছে, তাঁদের ভয় কাটিয়ে ফেলা উচিত। কারণ ‘মেয়েবেলা’ শেষ হচ্ছে না। ফলে স্বীকৃতির অনুরাগীদের মধ্যে অনেকের মনেই জেগেছিল আশার আলো। কিন্তু শনিবার ইন্সটাগ্রাম লাইভটি ডিলিট করে দেন স্বীকৃতি। এরপরেই নেটিজেনদের একাংশ মনে করছেন ‘মেয়েবেলা’ অফ এয়ার হওয়ার গুঞ্জন সত্যি।

Advertisements

পাঁচ মাস হতে চলল ‘মেয়েবেলা’-র সম্প্রচার শুরু হয়েছে। চলতি বছর জানুয়ারি মাসে শুরু হয়েছিল ‘মেয়েবেলা’। কিন্তু শোনা যাচ্ছে, চ্যানেলের তরফে স্লট পরিবর্তনের প্রস্তাব দিলেও রাজি নয় ধারাবাহিকের নির্মাতারা। তাঁদের মতে অনুশ্রীকে আরও একটু সময় দেওয়া উচিত ছিল। কিন্তু স্লট পরিবর্তন করলে ‘মেয়েবেলা’-র টিআরপি ঠেকবে তলানিতে। ফলে নির্মাতারা চান, এই ধারাবাহিক অফ এয়ার করে দিতে।

Advertisements

তবে চ্যানেল কর্তৃপক্ষের তরফে ‘মেয়েবেলা’-র ভবিষ্যৎ এখনও সুনিশ্চিত করা হয়নি। তাহলে কি মাত্র পাঁচ মাসেই ইতি হবে বীথিকার ‘মেয়েবেলা’-র?

Advertisements

whatsapp logo
Advertisements