Hoop PlusTollywood

Subhashree Ganguly: শুভশ্রীর কোন বদভ্যাসে বিরক্ত হন রাজ!

টলি জগতের সুন্দরী ও জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। নানা চরিত্রে অভিনয় করে তিনি মন জয় করেন দর্শকদের। তবে শুধু রুপোলি পর্দায় অভিনয় নয়, বাস্তব জীবনে ঘরকন্না করতেও বেশ সিদ্ধহস্তা অভিনেত্রী। এর পরিচয় আগেও মিলেছে বেশ কয়েকবার। স্বামীর সঙ্গে রান্নাঘরে দাঁড়িয়ে খুন্তি নাড়া থেকে করে ছেলে ইউভানকে নিয়ে বেড়াতে যাওয়া, তার সারাদিনের যত্ন পরিচর্যা করা- সবটাই একাহাতে সামলান অভিনেত্রী। এককথায় বললে বলা যায় যে রাজ-ঘরণী বাস্তবিক জীবনেও তিনি এক সফল ‘পরিণীতা’।

তবে সবার মাঝেই কিছু না কিছু খুঁত তো থাকেই। আর এই তালিকা থেকে বাদ যান না অভিনেত্রী নিজেও। তাই এবার নিজের কিছু বদভ্যাস নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুললেন অভিনেত্রী। তিনি বলেন যে তার অনেক বদভ্যাস রয়েছে, তবে যেটি সবথেকে বেশি প্রতিভ, সেটি হল তার মোবাইল সাইলেন্ট করে দেওয়া। অভিনেত্রী জানান যে তিনি কাজ থেকে বাড়ি ফিরলেই নিজের মোবাইল সাইলেন্ট করে বসে পড়েন বা শুয়ে পড়েন। তারপর তাকে আর ফোনে পাওয়া যায়না। আর তার এই বদভ্যাস নাকি তার স্বামী রাজও অপছন্দ করেন। কিন্তু তা সত্ত্বেও এটিকে তিনি বদলে ফেলতে পারেননি।

এছাড়াও এই সাক্ষাৎকারে জীবনের প্রথম প্রেম নিয়েও অকপট হতে দেখা যায় অভিনেত্রীকে। প্রথম প্রেমের বিষয়ে হলতে গিয়ে তিনি বলেন যে অভিনেতা দেব তার প্রথম প্রেমিক নন, তার প্রথম প্রেম হয়েছিল ‘হোম-টাউন’ বর্ধমানে। স্কুল জীবনের সেই প্রেমকে ভেবে বেশ নস্টালজিক হয়ে পড়েন অভিনেত্রী। তবে তারপর অনেক বদলে গেছে তার জীবন। বর্তমানে তিনি পরিচালক রাজ চক্রবর্তীর ঘরণী ও খুদে ইউভানের ‘মাম্মা’। তাই এসব নিয়ে বেশি কথা বলতে চাননি অভিনেত্রী।

প্রসঙ্গত, নিজের অভিনয় কেরিয়ার বেশ সুচারুভাবে গড়ে তুলেছেন অভিনেত্রী। বাণিজ্যিক ছবির নায়িকার চরিত্রে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু হলেও এখন তিনি অন্য ধারার এক অভিনেত্রী। টলিউড ইন্ডাস্ট্রিতে পরপর বেশ কিছু গবেষণামূলক চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছেন অভিনেত্রী। সম্প্রতি তাকে দেখা গেছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ছবিতে এক থুরথুরে বৃদ্ধার চরিত্রে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা