পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে গোপন জিনিস, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন মোনালিসা

Avatar

Nilanjana Pande

একসময় ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে দাপটের সাথে অভিনয় করেছেন বঙ্গতনয়া মোনালিসা (Monalisa)। একাধিক ব্লকবাস্টার ফিল্ম দর্শকদের উপহার দিয়েছেন তিনি। কিন্তু কালার্স চ্যানেলের রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার পর বেড়ে যায় মোনালিসার জনপ্রিয়তা। তারকাসুলভ ব্যবহারের পরিবর্তে ‘দ্য গার্ল নেক্সট ডোর’ ইমেজ মোনালিসাকে দর্শকদের কাছে গ্রহণযোগ্য করে তুলেছিল। ‘বিগ বস’ জিততে না পারলেও হিন্দি টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ হয়ে উঠেছেন মোনালিসা। একের পর এক হিন্দি ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও মোনালিসা যথেষ্ট অ্যাকটিভ। নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল অনুরাগীদের সাথে শেয়ার করে নেন তিনি। সম্প্রতি নিজের আরও একগুচ্ছ ছবি মোনালিসা শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

বৃহস্পতিবার ছবিগুলি শেয়ার করেছেন মোনালিসা। তাঁর শেয়ার করা ছবিতে মোনালিসার পরনে রয়েছে সিলভার রঙের সিকুইনড ব্রালেট ও শর্ট স্কার্ট। ব্রালেটটি ডিপ নেক। ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মোনালিসার ক্লিভেজ। ব্রালেটটির স্লিভ নুডল প‍্যাটার্নের। শর্ট স্কার্টের মাধ্যমে উন্মুক্ত রয়েছে মোনালিসার মসৃণ পা। উজ্জ্বল মেকআপ করেছেন তিনি। মেটালিক শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহার মোনালিসার দুই চোখকে আকর্ষক করে তুলেছে। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ছোঁয়া। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। দুই কানে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড চেইন ইয়ারিং। বাঁ হাতে রয়েছে সিলভারের ব্রেসলেট ও অনেকগুলি আংটি।

মোনালিসার সাজ সম্পূর্ণ করেছে তাঁর পায়ের কালো ও রূপালি কারুকার্য করা স্টিলেটো। নিজের উজ্জ্বলতার কথা ক্যাপশনে লিখেছেন মোনালিসা। পুজা ব্যানার্জী (Puja Banerjee), মীরা দেওস্থলে (Meera Deosthale)-রা মোনালিসার সৌন্দর্যের প্রশংসা করেছেন।

বর্তমানে কালার্স চ্যানেলের জনপ্রিয় হিন্দি ধারাবাহিক ‘বেকাবু’-তে খল চরিত্রে অভিনয় করছেন মোনালিসা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)