whatsapp channel

এবার কি কয়লা দুর্নীতি নিয়ে সিনেমা বানাবেন দেব!

চলতি বছর বলিউডে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার (Akshay Kumar) ও পরিণীতি চোপড়া (Parineeti Chopra) অভিনীত ফিল্ম ‘মিশন রানিগঞ্জ’। ফিল্মটি রানিগঞ্জ এলাকার কয়লাখনি অঞ্চলের একটি বিশেষ ঘটনার উপর আধারিত। এখনও অবধি…

Avatar

Nilanjana Pande

চলতি বছর বলিউডে মুক্তি পেয়েছে অক্ষয় কুমার (Akshay Kumar) ও পরিণীতি চোপড়া (Parineeti Chopra) অভিনীত ফিল্ম ‘মিশন রানিগঞ্জ’। ফিল্মটি রানিগঞ্জ এলাকার কয়লাখনি অঞ্চলের একটি বিশেষ ঘটনার উপর আধারিত। এখনও অবধি বাংলায় বিভিন্ন সমস্যা নিয়ে ফিল্ম তৈরি হলেও খোদ বাংলার বুকেই কয়লাখনি নিয়ে তৈরি হয়নি কোনো ফিল্ম। এবার ‘মিশন রানিগঞ্জ’-এর পথে হাঁটতে চলেছেন দেব (Dev)। স্টুডিওপাড়ায় বর্ষশেষের গুঞ্জন, দেব খুব শীঘ্রই ঘোষণা করতে চলেছেন তাঁর আগামী ফিল্ম ‘খাদান’-এর।

শোনা যাচ্ছে, কয়লা খনি অঞ্চলের সমাজ ও রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত হতে চলেছে এই ফিল্ম। ‘খাদান’ যৌথ ভাবে প্রযোজনা করবে সুরিন্দর ফিল্মস ও দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স। ফিল্মটি পরিচালনার কথা রয়েছে সুজিত দত্ত (Sujit Dutta)-র। ‘খাদান’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন দেব। তবে চূড়ান্ত হয়নি নায়িকার নাম। শোনা যাচ্ছে, দেবের বিপরীতে এই ফিল্মে অভিনয় করতে পারেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। নতুন বছরের প্রথম দিনেই হতে পারে ‘খাদান’-এর ঘোষণা। এই ফিল্মের শুটিং শুরু হবে মার্চ-এপ্রিল মাস নাগাদ। গত 22 শে ডিসেম্বর মুক্তি পেয়েছে অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury) প্রযোজিত ফিল্ম ‘প্রধান’। ফিল্মটি পরিচালনা করেছেন অভিজিৎ সেন (Abhijit Sen)।

এই ফিল্মে প্রথমবার দেখা মিলেছে দেব-সৌমিতৃষা জুটির। ইতিমধ্যেই 25 শে ডিসেম্বর দেবের জন্মদিনে তাঁর নতুন ফিল্ম ‘টেক্কা’-র ঘোষণা হয়েছে। এই ফিল্মে দেবের বিপরীতে আবারও একবার দেখা যাবে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-কে। নতুন বছরের প্রথম সপ্তাহে শুরু হবে এই ফিল্মের শুটিং। এছাড়াও আগামী পয়লা জানুয়ারি অতনুবাবু ঘোষণা করতে চলেছেন তাঁর প্রযোজনায় তৈরি নতুন ফিল্মের। বলা বাহুল্য, এটিও পরিচালনা করবেন অভিজিৎ সেন। ফিল্মে মুখ্য ভূমিকায় আবারও দেব।

‘প্রধান’-এর বক্স অফিস সফলতার কারণে এই ফিল্মটিও মুক্তি পাবে আগামী বছরের ক্রিসমাসে। তবে ‘খাদান’ নিয়ে আপাতত দেব-ভক্তদের উৎসাহ তুঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo