Hoop PlusTollywood

Srabanti Chatterjee: গোলাপি শিফন শাড়িতে কি কি দেখালেন অভিনেত্রী শ্রাবন্তী!

এবার গোলাপি শাড়ি পড়ে সোশ্যাল মিডিয়ায় এলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ায় একটা ধামাকা মাচাবেন এমনটাই স্বাভাবিক। কারণ তার এত সুন্দর রূপের ছটায় পাগল না হয়ে কেউ থাকতেই পারবেন না। তাইতো বারংবার অনেক পুরুষ মানুষ তার প্রেমে পড়েন, তবে কোন প্রেমটাই বেশি দিন দীর্ঘস্থায়ী হয় না। সেটা অন্য ব্যাপার। সেই কারণেও মাঝে মধ্যেই কিন্তু কটু কথা ধেয়ে আসে শ্রাবন্তীর দিকে, কিন্তু তাতে শ্রাবন্তী খুব একটা পাত্তা দেন না, তিনি দিলখোলা মানুষ। সবার জন্যই তিনি তার ভালোবাসাকে উজাড় করে দেন।

টলিউডের পরবর্তীকালে অনেক ছোট ছোট অভিনেত্রীরা এসেছেন, কিন্তু কেউই শ্রাবন্তীর সঙ্গে খুব একটা টেক্কা দিতে পারেনি। বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

তার এমন সুন্দর ত্বকের রহস্য শুধুমাত্র ডায়েট অথবা প্রচুর পরিমাণে জল খাওয়া নয়, এর সঙ্গে রয়েছে প্রচুর পরিমাণে হার্ড ওয়ার্ক আউট। এটা তার ইনস্টাগ্রামে একটু ঘোরাঘুরি করলেই দেখা যায় শুধুমাত্র ফটোশুট নয়, সাথে থাকে ওয়ার্ক আউট এর প্রচুর ভিডিও আপনিও চাইলে যদি শ্রাবন্তীর মতো পারেন।তাকে দেখা যাচ্ছে, একেবারে স্পাইডারম্যানের মতন মাকড়সার মতন চলছেন, এটাই বোধ হয়, যোগাসনের একটা পদ্ধতি।

সম্প্রতি, শ্রাবন্তীর একটি ফোটো ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে গোলাপি রঙের শিফন শাড়িতে তাকে ভীষণ সুন্দর লাগছে, তিনি আবার ঘুরে ঘুরে ভিডিও করেছেন। শাড়ির সঙ্গে ভীষণ বানান সই হয়েছে তার অসাধারণ ব্লাউজ এবং তার সঙ্গে অসাধারণ মেক আপ যেন শ্রাবন্তীকে আরো সুন্দর করে তুলেছে, বিশেষ করে কানের দুলটি কিন্তু বেশ নজর করেছে। বাঁ হাতে ঘড়ি আর ডান হাতে পরেছেন কাঁচের বেগুনি রঙের চুড়ি, যেটি কিন্তু বেশ নজরকাড়া। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by CinemaTinema (@cinema.tinema)

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক