BollywoodHoop Plus

Nia Sharma: দুধ সাদা পোশাকের ফাঁকে উন্মুক্ত সুগভীর বক্ষবিভাজিকা, ভক্তদের ঘাম ঝরালেন নিয়া শর্মা

নেহা শর্মা ওরফে নিয়া শর্মা (Nia Sharma) বিনোদন জগতের এক উল্লেখযোগ্য মুখ। বি-টাউনে তিনি বেশ জনপ্রিয়। কারণ ইতিমধ্যে একাধিক ধারাবাহিক ও ওয়েবসিরিজে সফলভাবে কাজ করে নামডাক পেয়েছেন অভিনেত্রী। তবে শুধুমাত্র অভিনয় নয়, মডেলিং ও ফ্যাশন জগতেও তার একটা সুনাম রয়েছে। সম্প্রতি এশিয়া মহাদেশের সর্বাধিক সেক্সি ৫০ মহিলার তালিকায় তৃতীয় স্থানে জায়গা পেয়েছেন নিয়া শর্মা। তাই তার জনপ্রিয়তা যে এখন শুধুমাত্র এদেশে সীমাবদ্ধ রয়েছে তা কিন্তু নয়। তার রূপের জেল্লায় পুড়ছে এখন গোটা মহাদেশ।

তবে এসবের বাইরে নিজেকেও একইভাবে গুরুত্ব দেন অভিনেত্রী। তাই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় নিয়া। প্রায়ই সেখানে নানা লুক ও অবতারে ধরা দেন তিনি। কখনো বিকিনি, কখনো মনোকিনি, কখনো আবার পাশ্চাত্য কোনো বোল্ড পোশাকে নিজেকে আবদ্ধ করে ছবি পোস্ট করেন অভিনেত্রী। আর তার ছবি এলেই একটা যেন সেনসেশন তৈরি হয় সামাজিক মাধ্যমের দেওয়ালে। কারণ সেখানে তার অনুরাগীদের সংখ্যাটাও নেহাত কম নয়।

সম্প্রতি এমনই এক মোহময়ী লুকে ধরা দিয়ে ভক্তদের নজর করলেন নিয়া শর্মা। আর এই রূপের আগুনে পুড়ল গোটা নেটপাড়া। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে তাকে দেখা গেছে দুধসাদা শর্ট টপ ও ম্যাচিং ট্রাউজারে। আর এই পোশাকে উন্মুক্ত হয়েছে তার সুগভীর বক্ষবিভাজিকা। সঙ্গে দেখা গেছে তার শরীরের মধ্যভাগও। এই ছবিতে অভিনেত্রীর মুখে রয়েছে মানানসই মেকাপজ ঠোঁটে বোল্ড লিপস্টিক, খোলা চুল। সব মিলিয়ে এক আবেদনময়ী লুকে ধরা দিয়েছেন তিনি। চার দেওয়ালের মধ্যে নানা পোজে ধরা ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

আর এই পোস্টে ছবির পাশাপাশি ক্যাপশনও বেশ নজরকাড়া। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমি তাদের জন্যই এমন আত্মবিশ্বাসের সঙ্গে পোজ দিই, যারা ক্যামেরার সামনে লজ্জিতবোধ করেন’। আর এই পোস্টের কমেন্ট বক্সে আগুন, ভালোবাসা ও মুগ্ধতার বন্যা বয়িয়ে দিয়েছেন অনুরাগীরা। অনেকেই আবার অনেক কথা লিখেছেন। কেউ লিখেছেন, ‘উফ, তুমি এত সেক্সি যে তোমাকে দেখলেই গরম হয়ে যাই’; অন্যজন লিখেছেন, ‘আপনার এই গ্ল্যামার কথা বলে’।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা