Hoop Plus

সুশান্তকে নিয়ে ফের মুখ খুললেন শেষ ছবির নায়িকা, ভাইরাল ভিডিও

সুশান্ত সিং রাজপুতের শেষ অভিনীত সিনেমা ‘দিল বেচারা’ বলিউড এবং হলিউডের বিখ্যাত সিনেমাগুলির রেকর্ড ভেঙেছে। এই সিনেমার রেটিং দেখে দর্শকরা মুগ্ধ। ২৪ শে জুলাই এই সিনেমা রিলিজ হয়েছিল ওটিটি প্লাটফর্মে। মুকেশ ছাবরার পরিচালিত সিনেমা প্রথম দিনই বাজিমাত করেছিল। এছাড়া সোশ্যাল মিডিয়ায় প্রায় ঘোরাফেরা করছে এই সিনেমার শুটিংয়ের কিছু কিছু মুহূর্ত। এই সিনেমা সুশান্তের বিপরীতে দেখা গেছে সঞ্জনা সাংঘি-কে, এছাড়া স্বস্তিকা মুখার্জী, শাশ্বত চট্টোপাধ্যায় প্রমুখদের। সুশান্তের মৃত্যু মন থেকে মেনে নিতে পারছে না বহু মানুষ এমনই সঞ্জনাও মেনে নিতে পারেনি। সেদিনের পর থেকেই তিনি তার ইনস্টাগ্রামে সুশান্তের স্মৃতিচারণ করছেন।

ফের তিনি ভিডিও দ্বারা গোটা সিনেমার অভিজ্ঞতা নিয়ে মন্তব্য করলেন। তিনি বলেছেন, ” ‘দিল বেচারা’ এই সিনেমা নিয়ে আমি কি বলবো, এইটা আমার ডেবিউ সিনেমা তো বটেই, এছাড়া এই সিনেমার যাত্রা গুরুত্বপূর্ণ স্মৃতি হয়ে যাবে আমার জীবনে সেটা আমি কখনোই ভাবিনি! আমরা সবাই একসঙ্গে হেসেছি, কেঁদেছি ও অনেক কিছু শিখেছি”।

এছাড়া, “বিশেষ করে আমি অনেক কিছু শিখেছি সুশান্ত সিং রাজপুত অর্থাৎ আমার ম্যানির কাছ থেকে আমার যে অভিজ্ঞতা হয়েছে তার জন্য আমি সারাজীবন কৃতজ্ঞ থাকব। যার জন্য এই শুটিংয়ের অনেক আনন্দদায়ক স্মৃতি রয়েছে। সেই স্মৃতিগুলোকে ছোট বক্সের মধ্যে রেখে বন্ধ করে আমার হৃদয়ে ভরে দিয়েছি। আমরা কোনো কোনো সময় নিচে বসে না খাবার খেতাম, একটা গান চালিয়ে একটু নেচে নিলাম, অথবা জামশেদপুরের বৃষ্টিতে ম্যানির পাশে স্কুটারে বসে একটা ছোট্ট রাস্তায় ঘুরে আসতাম”।

প্রসঙ্গত, এই ভিডিও পোস্ট করেছে ইনস্টাগ্রামের একটি পেজ। এই ভিডিও দেখে দর্শকরা কমেন্ট বক্সে মন্তব্য করেছেন এবং তাদের অভিনয়ের প্রশংসা করেছে বহু মানুষ। কিছুক্ষণের মধ্যেই ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার ও ৩ লাখের বেশি লাইক পড়ে এই ভিডিওতে। রইল সেই ভিডিও।

 

View this post on Instagram

 

Forever Dil Bechara #memories #dilbechara #bollywood #sushantsinghrajput #movie

A post shared by Bollywood Society (@bollywoodsociety01) on

whatsapp logo