whatsapp channel

উপহার পেল ছোট্ট ইউভান, রাজের ছেলেকে কি সওগাত দিলেন প্রাক্তন প্রেমিকা মিমি

একসময় রাজের হৃদয়ে বসত করতেন তিনি। এবার তাঁর হৃদয়ে বসতি তৈরী করে নিলেন সদ্য আগত যুবরাজ। রাজ ও শুভশ্রীর নবজাতক পুত্র ইউভানকে উপহার পাঠালেন রাজের প্রাক্তন প্রেমিকা মিমি চক্রবর্তী। একসময়…

Avatar

HoopHaap Digital Media

একসময় রাজের হৃদয়ে বসত করতেন তিনি। এবার তাঁর হৃদয়ে বসতি তৈরী করে নিলেন সদ্য আগত যুবরাজ। রাজ ও শুভশ্রীর নবজাতক পুত্র ইউভানকে উপহার পাঠালেন রাজের প্রাক্তন প্রেমিকা মিমি চক্রবর্তী। একসময় টলিউডে রাজ ও মিমির সম্পর্ক ছিল চর্চার তুঙ্গে। কিন্তু সেসব এখন অতীত।সেই রঙিন অতীত ভুলে মিমি এখন নিজের কেরিয়ার ও রাজনীতি নিয়ে ব্যস্ত। অপরদিকে রাজ এখন শুভশ্রীকে বিয়ে করে ঘোরতর সংসারী।

সম্প্রতি 12 সেপ্টেম্বর রাজ ও শুভশ্রীর জীবনে এসেছে তাঁদের নবজাত পুত্র ছোট্ট ইউভান। শুভশ্রী নিজেই পুত্রের ছবিসহ টুইট করে জানিয়েছিলেন মা হওয়ার সংবাদ। মিমি রিটুইট করে শুভশ্রীকে অভিনন্দন জানান।মিমি রাজের প্রাক্তন প্রেমিকা এবং শুভশ্রী বর্তমানে স্ত্রী হলেও কেরিয়ারের শুরু থেকে আগাগোড়াই সুসম্পর্ক বজায় রয়েছে দুই নায়িকার। এবার ইউভান সেখানে আরো একটি সেতু রচনা করলো। ইউভানের জন্য কিছু উপহারও পাঠিয়েছেন মিমি ।

মিমির পাঠানো উপহারের ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডলে শেয়ার করে মিমিকে ধন্যবাদ জানিয়েছেন শুভশ্রী। শুভশ্রীর পোস্ট করা উপহারের ছবিতে দেখা যাচ্ছে ছেলেদের রঙ হিসাবে পরিচিত নীল রঙের টাওয়েল,বেবি ক্রিম,বেবি পাউডার,টেডি বিয়ার ,হরেক রকম খেলনা প্রভৃতি। ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন “ইউভান বলছে,খুব সুন্দর হয়েছে,থ্যাংক ইউ সো মাচ ,মিমি”। নিজের ইন্সটা স্টোরিতে এই পোস্টের জবাবে শুভশ্রীকে ট্যাগ করে মিমি একটি চুম্বন ও অনেকগুলি হার্টের ইমোজি যোগ করে ইউভানের নাম লিখেছেন।অর্থাৎ ইউভানের জন্য মিমির তরফ থেকে রইল একরাশ ভালোবাসা ও আশীর্বাদ।

পাশাপাশি মিমি ও শুভশ্রীর পোস্ট

গত আগষ্ট মাসেও রাজ চক্রবর্তীর পিতৃবিয়োগের খবর পেয়ে মিমি টুইটারে রাজ ও তাঁর সমগ্র পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে রাজকে মন শক্ত করার পরামর্শ দিয়েছিলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media