whatsapp channel

মা হওয়ার পর মেদ ঝরিয়ে মারকাটারি ফিগারে তুমুল নাচ অভিনেত্রী পূজার, মুহূর্তে ভিডিও ভাইরাল

করোনা কালেই সদ্য মা হয়েছিলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুর্গা পুজোর আগেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী পূজা। লকডাউনের সময় নিজের প্রেগনেন্সির কথা নিজেই সোশ্যাল মিডিয়ারতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা কালেই সদ্য মা হয়েছিলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। দুর্গা পুজোর আগেই মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী পূজা। লকডাউনের সময় নিজের প্রেগনেন্সির কথা নিজেই সোশ্যাল মিডিয়ারতে জানিয়েছিলেন। আর ছেলে হওয়ার আনন্দের খবর জানালেন তাঁর স্বামী কুণাল বর্মা। স ছেলে জন্মানোর সাথে সাথে এই সেলেব জুটি পূজা ও কুনালের ঘরে আলো কর পুত্র সন্তানের আসার খুশিতে শুভেচ্ছা জানাতে শুরু করেন অনুরাগীরা।

Advertisements

হিন্দি টেলি অভিনেতা কুণাল বর্মার সঙ্গে বহুদিনের সম্পর্ক পূজার। ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সাজনা’ ধারাবাহিকের সেট থেকেই প্রেমকাহিনি শুরু পূজা এবং কুণালের। এখনো ন বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন কুণাল-পূজা। এর মধ্যেই নিজেদের বাগদান অনুষ্ঠানটি বেশ জাঁকজমক ভাবেই করেছিলেন। এরপর একসাথে থাকাও শুরু করেছিলেন। লকডাউনের মাঝে পূজার প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার কথা সামনে আসতেই অনেকেই নানান কটুক্তি শোনান তবে সেগুলো কানে নেননি অভিনেত্রী। অবশ্য এই ফাঁকে নিজেদের রেজিস্ট্রি ম্যারেজ সেরে নিয়েছেন কুনাল ও পূজা। আর এর মাঝেই তৃতীয় জনকে পেয়ে খুশি। পূজা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, নিজেদের সোশ্যাল ম্যারেজ ছেলেকে সাক্ষী রেখে করবেন আর এতে কুনাল ও সহমত জানিয়েছেন।

Advertisements

ছেলে জন্মের পর প্রথমদিকে মা বাবা কেউই সন্তানের ছবি প্রকাশ্যে আনেননি। মাঝে পূজা নিজের ইন্সটাগ্রামে তাঁর পুত্রকে আদর করছেন বাবা কুনাল। কিন্তু তখনো ছেলের মুখ ইমোজি দিয়ে ঢাকা ছিল। প্রকাশ্যে না আনলেও নতুন সদস্যকে নিয়ে বেজায় খুশি ছিল এই দম্পতি। অবশ্য ছেলের বয়স ১মাস ২৪ দিন হতে না হতে ছেলেকে সকল অনুরাগীদের সামনে প্রকাশ্যে আনেন। এর মধ্যে ছেলের নামকরণ ও সম্পন্ন হয়েছে। বাবা মা মিলে ছেলের নাম রেখেছেন কৃশিব। এক সময় দেবাদি দেব শিব ধারাবাহিকে পার্বতীর চরিত্রে অভিনয় করেছিলেন সেই থেকেই কি ছেলের নাম এরকম বৈচিত্র‍্যময় রাখেন অবশ্য এর উত্তর জানা না গেলেও অভিনেত্রী জানান, ভগনান শ্রীকৃষ্ণ ও শিবের নাম মিলিয়ে এই ‘কৃশিব’ নাম দিয়েছেন। অনুরাগীদের ও এই নাম বড় পছন্দের।

Advertisements

ছেলের জন্মের পর ছেলেকে সময় দেওয়ার পাশাপাশি নিজের ফিটনেস নিয়ে ও বেশ চর্চায় আছেন। প্রেগনেন্সিতে অনেকটাই ওয়েট পুট অন করেছেন। জিম আর প্রপার ডায়েট করে ছেলের জন্মের কিছুদিনের মধ্যে সব মেদ ঝড়িয়ে দিয়ে অভিনেত্রী পুরোনো ফর্মে ফিরে এসেছেন। প্রেগনেন্সির পর থেকে অভিনয় না করলেও ইন্সটাগ্রামের রিল ভিডিয়ো আর ছেলেকে নিয়ে দিব্যি আছেন এই বঙ্গ তনয়া। এবার আর কৃশিবকে নিয়ে নয় একাই রিল ভিডিয়োতে তুমুল নাচলেন। এক নজরে দেখে নেওয়া যাক। সামনেই নতুন বছর তার আগেই অভিনেত্রী কালো-লাল সিক্যুয়েন্স ড্রেসে ঢেউ খেলানো খোলা চুলে নিজের ফ্ল্যাটের ঘরে নেচে উঠলেন হিন্দি র‍্যাপার গানের তালে তালে। ব্যকগ্রাউন্ডে বেজে উঠলো বাদশার গাওয়া  ‘বড়লোকের বিটি’র ‘লম্বা লম্বা চুল’। এই গানে অভিনেত্রীর ঠুমকা, চোখের এক্সপ্রেশন সুপার হিট। এই নাচ দেখে বোঝা দায় অভিনেত্রী এক ছেলের মা। নিমেষে ভাইরাল এই পোস্ট।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

whatsapp logo
Advertisements
Avatar