Bengali SerialHoop Plus

Arshiya Mukherjee: এই বয়সেই বিয়ে! গায়ে হলুদের ছবি শেয়ার করলেন ‘ভুতু’ আর্শিয়া

যারা বাংলা সিরিয়ালের নিয়মিত দর্শক তারা ‘ভুতু’ (Bhutu) সিরিয়াল দেখেননি বা নাম শোনেননি এমনটা হতে পারে না। ছোট্ট এক ভূত যে এক পেল্লায় বাড়ি আগলে থাকত। সেখানে থাকতে আসে এক পরিবার। আর সেই পরিবারের একটি ছোট ছেলের সঙ্গেই বন্ধুত্ব গড়ে ওঠে পুঁচকে ভূতের। ভুতুর চরিত্রে অভিনয় করেছিলেন শিশুশিল্পী আর্শিয়া মুখোপাধ্যায় (Arshiya Mukherjee)। ওই ছোট্ট বয়সেই তাঁর অভিনয় মন জয় করে নিয়েছিল সমস্ত দর্শকদের। রাতারাতি সবার প্রিয় ভূত হয়ে উঠেছিল মিষ্টি ‘ভুতু’। সিরিয়ালটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে হিন্দিতেও রিমেক করা হয়েছিল।

২০১৬ সালে জি বাংলায় সম্প্রচার শুরু হয়েছিল ধারাবাহিকটির। মাঝে কেটে গিয়েছে আট বছর। ছোট্ট আর্শিয়াও বড় হয়েছে। হিন্দি সিরিয়ালটির পর তাঁকে আর টিভির পর্দায় দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় অভিনেত্রী। বেশ সক্রিয়ও থাকেন তিনি নেট মাধ্যমে। ইনস্টাগ্রামে ১ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে তাঁর। বড় হয়ে আরো সুন্দরী হয়ে উঠেছেন আর্শিয়া। তাঁর মেকআপ, স্টাইল নজর কাড়ে দর্শকদের।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নানান ছবি শেয়ার করেন আর্শিয়া। তবে তাঁর একটি নতুন ছবি নিয়ে চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে। একটি ক্লোজআপ ছবি শেয়ার করেছেন তিনি। সুন্দর মেকআপ করেছেন আর্শিয়া। গালে লেগে হলুদের দাগ। আর্শিয়ার ছবির ক্যাপশনে লেখা, ‘গায়ে হলুদ অনুষ্ঠান’। আর এই ছবি দেখেই নেটিজেনদের একাংশের প্রশ্ন, বিয়ে করে নিলেন নাকি আর্শিয়া? একজন লিখেছেন, ‘বিয়ে পাক্কা হয়ে গিয়েছে’। আরেকজনের প্রশ্ন, ‘তোমার নাকি?’ তবে কোনো উত্তর দেননি আর্শিয়া।

উল্লেখ্য, আর্শিয়া একা নন। ট্রোলের মুখে পড়েন তাঁর বন্ধু হিয়া দে ওরফে ‘পটলকুমার গানওয়ালা’ও। তিনিও একটি ছবি শেয়ার করেছিলেন, যেটি দেখে নেটিজেনদের অনেকেই মন্তব্য করেছিলেন, হিয়ার কি বিয়ে হয়ে গিয়েছে! হিয়ার সঙ্গেও ছবি শেয়ার করেন আর্শিয়া। তবে হিয়া অভিনয়ে ফিরলেও তিনি কবে কামব্যাক করবেন তা জানা যায়নি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই