Bengali SerialHoop PlusTollywood

Pallavi Dey: মৃত্যুর আগে সোশ্যাল মিডিয়ায় শেষ পোস্টে কি লিখেছিলেন অভিনেত্রী পল্লবী!

আরো একবার সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তাজা হয়ে উঠলো। নাহ্, এবার আর বলিউডের কেউ নয়, এক সুন্দরী টলি অভিনেত্রীর ঝুলন্ত দেহ পাওয়া গেল তার আবাসন থেকে। মৃত্যুর কারণ স্পষ্ট নিয়ম আত্মহত্যা না খুন সেই ব্যাপারে এখনও স্পষ্ট নয় কিছুই। প্রয়াত অভিনেত্রীর নাম পল্লবী দে। বর্তমানে, পল্লবী ‘মন মানে না’ নামে একটি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছিলেন।

গড়ফায় একটি আবাসনে থাকতেন পল্লবী। সেই আবাসন থেকেই কাজ। ধারাবাহিকে কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। গতকাল ছিল তার শেষ পোস্ট। একটি ইনস্টাগ্রাম রিল তৈরি করেছিলেন। গানের সঙ্গে সঙ্গে অ্যাকটিং করছিলেন। তার হাসি মুখ দেখে বোঝার উপায় নেই যে তিনি দুঃখী। এমনকি শেষ ইনস্টাগ্রাম রিলের আগেও তিনি ফটোশ্যুট করিয়েছেন এবং ‘happy me’ ক্যাপশন দিয়ে ভিডিও তৈরি করেছেন। এরপরেও মৃত্যু?

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

পুলিশি তদন্ত শুরু হয়েছে। ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়ে গেছে। এরপর হবে বাকি তদন্ত। তবে খুন না আত্মহত্যা এখনও পর্যন্ত কিছুই স্পষ্ট নয়। অভিনেত্রীর শেষ পোস্টের কমেন্ট বক্সে সকলেই RIP লিখেছেন। কেউ কেউ বলতে চেয়েছেন যে তারা ভাবতেই পারছেন না এত সুন্দর হাসিখুশি মেয়ে এমনটা করবে। তাদের কাছেও ব্যাপারটা ধোঁয়াশা। তারাও চায় তদন্ত হোক। খুন না আত্মহত্যা উঠে আসুক তদন্তে।

 

View this post on Instagram

 

A post shared by mistuu (@pallavidey153)

পল্লবী ‘আমি সিরাজের বেগম’ ছবিতে লুৎফা-র চরিত্রে অভিনয় করেছিলেন। এই চরিত্র তাকে বিশেষ পরিচিতি দেয়। এছাড়াও ধারাবাহিক ‘রেশম ঝাঁপি’ তে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। বর্তমানে তার হাতে ধারভিকের কাজ ছিল। তাহলে কেন এত কম বয়সী মেয়ের রহস্য মৃত্যু হবে? শোক ছড়িয়েছে টেলি পাড়ায়। হতবাক অনেকেই। বিশেষ ভাবে উল্লেখ্য,শুধু সুশান্ত সিং রাজপুত এর বিষয় আবারও তাজা হয়ে উঠেছে এমনটা নয়, আরো এক টলি অভিনেত্রী নাম দিশা গঙ্গোপাধ্যায়, যিনি সুইসাইড করেছিলেন। হ্যাঁ, অভিনেত্রী দিশা গঙ্গোপাধ্যায়ের দেহ উদ্ধার হয় একই ভাবে। পরবর্তীতে পুলিশি ময়না তদন্তে জানা যায় তিনি আত্মহত্যা করেছিলেন। এক্ষেত্রেও কি তাই? যদি করেও থাকেন তবে কারা তাকে প্ররোচিত করেছিল? উত্তরের অপেক্ষায় অনুরাগীরা

whatsapp logo