Bengali SerialHoop Plus

Debchandrima Singha Roy: সিরিয়াল ছাড়ার পর একেবারে ভিন্ন রূপে ধরা দিলেন দেবচন্দ্রিমা, ভিডিও ভাইরাল

ফ্যাশন ফটোগ্রাফার রুদ্র সাহা (Rudra Saha) পছন্দ করেন বিভিন্ন ধরনের এক্সপেরিমেন্ট করতে। তাঁর তালিকায় শুধুমাত্র সেলিব্রিটিই নন, রয়েছেন কলকাতার মডেলরাও। ইদানিং অনেকেই ডিজনি প্রিন্সেস লুক নিয়ে ফটোগ্রাফি করছেন। কিছুদিন আগেই সৃজলা গুহ (Srijla Guha)-কে দেখা গিয়েছিল জ্যাসমিনের লুকে। কিন্তু এই ধরনের ফটোগ্রাফিতেও অন্য মাত্রা যোগ করলেন রুদ্র। সম্প্রতি দেবচন্দ্রিমা সিনহা রায় (Debchandrima Sinha Roy)-এর একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন তিনি।

রিলে দেখা যাচ্ছে, দেবচন্দ্রিমা নাচের ছন্দে ঘুরে বেড়াচ্ছেন চারিদিকে। তাঁর পরনে রয়েছে সোনালি রঙের সিকুইনড এমব্রয়ডারি করা চোলি। চোলিতে রয়েছে ক্রিস্টালের ডিটেলিং। চোলিটি কোল্ড শোল্ডার। স্লিভের কিছুটা অংশ নুডল ও বাকি অংশে রয়েছে ফারের ডিটেলিং। এছাড়াও স্লিভ থেকে টেলারসদৃশ সোনালি রঙের সিকুইনড অংশ নেমে গিয়েছে পা অবধি। নিম্নাংশে রয়েছে সোনালি রঙের লেহেঙ্গা স্কার্ট। স্কার্ট জুড়ে রয়েছে সোনালি সিকুইনের কারুকার্য। স্কার্টটি ফ্লেয়ারড। উজ্জ্বল দেবচন্দ্রিমার মেকআপ। চোখে রয়েছে গোলাপি রঙের আইশ‍্যাডো। ঠোঁটে লাল রঙের লিপস্টিক। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। হালকা কার্ল করা চুলে বাঁধা রয়েছে বিনুনি। কানে রয়েছে স্টোন বসানো স্টাড ইয়ারিং। লেহেঙ্গা-চোলিটি ডিজাইন করেছে অজিতা ক্লোদিং ব্র্যান্ড।

সঞ্জয় লীলা বনশালী (Sanjay Leela Bhansali) পরিচালিত ফিল্ম ‘রাম-লীলা’-র গান ‘অঙ্গ লাগা দে’-র সাথে এই ভিডিওটি বানিয়েছেন রুদ্র। ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ডিজনির কাছে এই ধরনের রাজকুমারী নেই। নেটিজেনরাও ভিডিওটির প্রশংসা করেছেন।

অপরদিকে দেবচন্দ্রিমা এই মুহূর্তে করোনায় আক্রান্ত। বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বিশ্রামে রয়েছেন তিনি। আগামী দিনে কালার্স চ্যানেলের নতুন হিন্দি ধারাবাহিকে দেখা যাবে তাঁকে।