whatsapp channel

Tiyasha Lepcha: শাড়ি ছেড়ে শর্ট ড্রেসে উদ্দাম নাচ ‘বাংলা মিডিয়াম’-এর শিক্ষিকার!

বহুদিন পর কেরিয়ারের খরা কাটিয়ে আবারও তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) ফিরলেন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এর হাত ধরে। এই ধারাবাহিকে একজন গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিয়াশা। বাংলা মিডিয়ামে…

Avatar

Nilanjana Pande

বহুদিন পর কেরিয়ারের খরা কাটিয়ে আবারও তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) ফিরলেন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এর হাত ধরে। এই ধারাবাহিকে একজন গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করছেন তিয়াশা। বাংলা মিডিয়ামে পড়া মেয়ের ইংলিশ মিডিয়াম স্কুলের টিচার হওয়ার ঘটনাকে কেন্দ্র করেই আবর্তিত হয়েছে কাহিনী। গত 12 ই ডিসেম্বর থেকে শুরু হয়েছে ‘বাংলা মিডিয়াম’-এর সম্প্রচার। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র পর আবারও ছোট পর্দায় তিয়াশার বিপরীতে অভিনয় করছেন নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। ‘বাংলা মিডিয়াম’ তিয়াশাকে দেখা যাচ্ছে সাধারণ মেকআপ ও শাড়িতে। কিন্তু সম্প্রতি তিনি একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন চূড়ান্ত আধুনিকতার সাথে।

তিয়াশার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে মেরুন রঙের ওয়ান শোল্ডার শর্ট ড্রেস। ড্রেসটি বডিকন। তার সাথে হালকা মেকআপ করেছেন তিয়াশা। ঘাড় অবধি শর্ট হেয়ার ছাড়া রয়েছে। একটি সুসজ্জিত ঘরের মধ্যে ‘রেডিও বাজা দে রে’ গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন তিয়াশা। গানের নাম ক্যাপশনে লিখে একটি রেডিও ও দুই হাতের ইমোজি জুড়েছেন তিনি। রিলটি ভাইরাল হতেই তিয়াশার অনুরাগীদের একাংশ তাঁর প্রশংসা করেছেন। অনেকে আবার তিয়াশাকে ‘বাংলা মিডিয়াম’-এ তাঁর অভিনীত চরিত্র ‘ইন্দিরা’ নামে ডাকা শুরু করেছেন।

জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-র মাধ্যমে ছোট পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন তিয়াশা। ‘কৃষ্ণকলি’-তে মেকআপের সাহায্যে তাঁর ত্বকের রং কালো করা নিয়ে যথেষ্ট বিতর্ক হয়েছিল। কিন্তু সমস্ত বিতর্ক পেরিয়ে ধারাবাহিকের টিআরপি যথেষ্ট ভালো ছিল। ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাওয়ার পর বহুদিন তিয়াশা ছোট পর্দা থেকে দূরে ছিলেন।

কিন্তু স্টার জলসা আয়োজিত অনুষ্ঠানে তাঁকে মঞ্চে ডান্স পারফরম্যান্স করতে দেখে অনেকেই বুঝতে পারেন, খুব শীঘ্রই এই চ্যানেলে দেখা যাবে তিয়াশাকে। এরপরেই ভাইরাল হয় ‘বাংলা মিডিয়াম’-এর প্রোমো।

whatsapp logo