Hoop PlusTollywood

Anupam Roy: পিয়ার পর এবার নতুন ঘর বাঁধছেন অনুপমও, পাত্রীটি কে জানেন!

টলিউডে আবারো বিয়ের সানাই। স্পষ্ট করে বললে, বাংলা ইন্ডাস্ট্রির সঙ্গীত জগতে খুব শীঘ্রই বসতে চলেছে আরো এক বিয়ের আসর। আবারো নতুন সংসার গড়তে চলেছেন সঙ্গীতশিল্পী অনুপম রায় (Anupam Roy), খবর বলছে এমনটাই। পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের তিন বছর পর আবারো বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। পাত্রীও সঙ্গীত জগতেরই পরিচিত মুখ। খবর বলছে, সঙ্গীতশিল্পী প্রশ্মিতা পালের সঙ্গে এবারে গাঁটছড়া বাঁধতে চলেছেন অনুপম।

গত বছরের নভেম্বর মাসেই অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে নতুন করে বিবাহিত জীবন শুরু করেছেন অনুপমের প্রাক্তন পিয়া। সেই বিয়ে নিয়ে তুমুল চর্চার সঙ্গে দোসর হয়েছিল ট্রোলিং। পরম পিয়াকে কটাক্ষ বাণে বিদ্ধ করেছিল নেটপাড়ার একাংশ। টেনে আনা হয়েছিল অনুপমের নামও। সঙ্গীতশিল্পীর নতুন পুরনো গানের লাইন উদ্ধৃত করে তাঁর মনের কষ্ট উপলব্ধি করার চেষ্টা করেছিলেন নেট নাগরিকদের একাংশ। এবার নতুন বছর পড়তেই অনুপমের বিয়ের খবরে কার্যত হতভম্ব অনেকেই।

শোনা যাচ্ছে, সঙ্গীত জগতের পরিচিত মুখ প্রশ্মিতার সঙ্গে আগে থেকেই পরিচিতি এবং বন্ধুত্ব ছিল অনুপম রায়ের। পরে তা প্রেমে পরিণত হয়। আর এবার নাকি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। খবর বলছে, আগামী ২ রা মার্চ বিয়ে করছেন তাঁরা। পিয়া পরমের মতোই ঘরোয়া অনুষ্ঠান করে আইনি সইসাবুদ করে বিয়ে করবেন অনুপম-প্রশ্মিতা। তবে এ বিষয়ে কারোর তরফেই এখনো পর্যন্ত কোনো মন্তব্য করা হয়নি।

এই নিয়ে তৃতীয় বার বিয়ে করতে চলেছেন অনুপম রায়। তিনি যখন প্রথম বিয়ে করেন তখন তাঁর নাম কেউই জানত না। যাদবপুরে পড়ার সময়ে সহপাঠীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল অনুপমের। তাঁকেই বিয়ে করে বেঙ্গালুরুতে সংসার পেতেছিলেন তিনি। কিন্তু ভেঙে যায় সেই বিয়ে। এরপরেই নিজের লেখা গানের দৌলতে খ্যাতি অনুপমের। আলাপ হয় পিয়ার সঙ্গে। অতঃপর প্রেম এবং বিয়ে। ২০১৫ সালে বিয়ে করেন তাঁরা। কিন্তু এই সম্পর্কটাও টেকেনি। ছয় বছর পর ২০২১ এ বিবাহ বিচ্ছেদ ঘোষণা করেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Anupam Roy (@aroyfloyd)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই