Hoop PlusTollywood

Rittika Sen: সবুজ প্রকৃতির মাঝে খোলামেলা পোশাকে সাহসী ভিডিও ঋত্বিকার, না দেখলে মিস করবেন

বর্তমানে বাংলা সিনেমার জগৎ থেকে কনেকতা দূরে রয়েছেন অভিনেত্রী ঋত্বিকা সেন (Rittika Sen)। অনেকদিন আগে তার অভিনীত একটি ছবির খবর সামনে এলেও সেভাবে প্রচারের আলো পাননি অভিনেত্রী। তবে ফিল্মি দুনিয়া থেকে দূরত্ব তৈরি হলেও অনুরাগীদের থেকে দূরে নেই অভিনেত্রী। কারণ ভক্তদের কাছাকাছি থাকতেই ভালোবাসেন ঋত্বিকা। তার মাধ্যম যদিও একটাই। সেটা হল সামাজিক মাধ্যম। সেখানেই নানা সময়ে নানা অবতারে এসে ধরা দেন অভিনেত্রী। আর এই বঙ্গ-ললনার সৌন্দর্যের জেল্লায় প্রায়ই ঘায়েল করে বর্তমান প্রজন্মের অনুরাগীদের।

সম্প্রতি এমনই এক মোহময়ী লুকে ধরা দিলেন অভিনেত্রী ঋত্বিকা সেন। প্রকৃতির মাঝে জীবন্ত রূপে ধরা দিলেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে, সবুজ ঘাসের উপর বসে আছেন অভিনেত্রী। পরনে সি-গ্রীন রংয়ের ফ্লোরাল প্রিন্টেড ব্যাকলেস স্লিভলেস ওয়ানপিস। মুখে নিউড মেকআপ। ঠোঁটে নিউড লিপস্টিক। কানে রংবেরঙের ম্যাচিং দুল। খোলা চুলে অভিনেত্রীকে আরো বেশি মোহময়ী রূপে দেখা যাচ্ছে। ভিডিওর ক্যাপশনে ঋত্বিকা লিখেছেন, ‘চোখের গভীরতায় ডুবে যেতে হবে’। এছাড়াও ক্যাপশনে অভিনেত্রী ফটোগ্রাফার ও কস্টিউমারকে ধন্যবাদ জানিয়েছেন। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে উদিত নারায়ণ ও অলকা যোগণিকের গাওয়া ‘আঁখো মে ডুব জানে কো’ গানটি বাজছে।

ভিডিওর কমেন্ট বক্স ভরে উঠেছে অনুরাগীদের নানা ভালোবাসার মন্তব্যে। কেউ লিখেছেন, ‘এমন সুন্দরী মহিলাকে একবার সামনে থেকে দেখতে চাই’; একজন লিখেছেন, ‘ভীষণ মিষ্টি দেখতে লাগছে’; আরেক অনুরাগী আবার লিখলেন, ‘তোমার ঐ মায়াবী চোখের গভীরতায় ডুব দিতে চাই’। এককথায় ছবিটি মুগ্ধ করেছে অনুরাগীদের।

প্রসঙ্গত, অভিনেত্রী ঋত্বিকা সেন আপাতত বাংলা সিনে জগৎ থেকে অনেকটাই দূরে। বর্তমানে তিনি দক্ষিণী ছবিতে অভিনয়ের দিকে ঝুঁকেছেন। আপাতত তিনি দক্ষিণ ভারতে কয়েকটি তামিল ও তেলেগু ফিল্মে অভিনয় করেছেন। বিজয় সেতুপতির সাথে একটি ফিল্মে কাছ করেছেন ঋত্বিকা যা এখনও মুক্তির অপেক্ষায়।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা