Hoop PlusTollywood

Srabanti Chatterjee: সাদা পোশাকে উঁকি দিচ্ছে সুগভীর ক্লিভেজ, হাসি মুখে ভক্তদের ঘাম ঝরালেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে দেখা গেল একটি সাদা রংয়ের পোশাকে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। আর তার ফ্যান ফলোয়ার্সটা কমেন্ট বক্সে কমেন্ট করবেন না এমন তো হতেই পারেনা। instagram এ প্রায়শই তাকে নানান রকম পোশাকে দেখতে পাওয়া যায়। যা দেখে তার ভক্তরা কিন্তু রীতি মতন তার ছবির উপরে একেবারে উপচে পড়েন। সম্প্রতি তারই সাদা পোশাক পরা, ছবিটি কিন্তু রীতিমতন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

এমনিতেও শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে দেখতে ভারী মিষ্টি তারপরে গরমের মধ্যে কেউ যদি সাদা রংয়ের পোশাক পরেন, তাহলে তো যে তাকে দেখছে তার চোখের অনেক শান্তি হয়। গরমে হালকা রঙে পোশাক পরতে সকলে পছন্দ করেন। তবে এই হালকা রঙের পোশাক পরে সোশ্যাল মিডিয়া রীতিমতন উষ্ণতা ছড়ালেন তিনি। কারণ পোশাকের ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে তার ক্লিভেজ। যা দেখে রীতি মতন হই হই শুরু হয়ে গেছে।

সাদা রঙের এই সুন্দর পোশাকটি পরে আর খোলা চুলে তাকে অসাধারণ সুন্দর দেখতে লাগছে। শ্রাবন্তীর ক্যামেরার দিকে উঁচু হয়ে তাকিয়ে মিষ্টি মিষ্টি হাসি হেসেছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে জিৎ গাঙ্গুলির বিখ্যাত গান ‘গিয়েছে ঘুম উড়ে’। তবে এমন পোশাকে শ্রাবন্তীর ঘুম উড়ে যায়নি, এমন সুন্দর দেখতে লাগছে তাকে দেখে তার পুরুষ ভক্তদের নিশ্চয়ই ঘুম উড়ে যাবে।

শ্রাবন্তী মানে একটা বিতর্কিত চরিত্র তার বিবাহিত জীবন তার প্রেম জীবন এবং নতুন করে প্রেমে পড়া সব কিছু নিয়েই মোটামোটি তিনি সংবাদে শিরোনামে থাকেন। তবে শুধুমাত্র এইসব কারণেও নয়, তার অসাধারণ মিষ্টি হাসি সুন্দর ত্বক, সুন্দর চুল সবকিছুর জন্য কিন্তু মানুষ তাকে ভীষণ ভালোবাসেন। তাইতো নেতিবাচক মন্তব্যের পাশাপাশি তার কাছে আসে প্রচুর প্রশংসা। দেখে নিন অসাধারণ ছবি-

Related Articles