whatsapp channel

সানি লিওনের প্রতিবেশী হতে চলেছেন অমিতাভ বচ্চন! ৩১ কোটি খরচ বিগ-বির

সানি লিওনের ঘরের পাশেই ঘর করতে চলেছেন বিগ বি অমিতাভ বচ্চন। সানির পাশেই থাকবেন এখন বিগ বি ও জয়া বচ্চন। ওই বাড়ির দাম জানেন কত? ৩১ কোটি টাকা! বাড়ির আয়তন…

Avatar

HoopHaap Digital Media

সানি লিওনের ঘরের পাশেই ঘর করতে চলেছেন বিগ বি অমিতাভ বচ্চন। সানির পাশেই থাকবেন এখন বিগ বি ও জয়া বচ্চন। ওই বাড়ির দাম জানেন কত? ৩১ কোটি টাকা! বাড়ির আয়তন হল ৫ হাজার ৭০৪ স্কোয়ার ফিট। গত বছর ডিসেম্বরেই ডিল ফাইনাল করেন । চলতি বছরের এপ্রিলে রেজিস্ট্রেশন করেন।

৩৪ তলা আবাসনের ২৭ ও ২৮ তলাই এখন বিগ বির নতুন ঠিকানা। জানা গিয়েছে, ইতিমধ্যে ওখানে জায়গা কিনেছেন সানি লিওন ও আনন্দ এল রাই। তাহলে অমিতাভের প্রতিবেশী হচ্ছেন সানি লিওন!

অবশ্য, করোনা অবহয়ের মধ্যে অমিতাভের এই নতুন বাড়ি কেনার পরিকল্পনা মোটেই ভাল চোখে দেখেননি তার অনুরাগীরা। তাদের মতে, এই মুহূর্তে গোটা দেশ চরম বিপর্যয়ের মধ্যে দিয়ে যাচ্ছে, তাহলে কিভাবে তিনি এত টাকা খরচ করে নতুন আবাসন কিনলেন? তার কি ঘরের অভাব ছিল? যদিও এই সকল প্রশ্নের কোনো জবাব দেননি বিগ বি অমিতাভ বচ্চন।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

‘জলসা’ এবং ‘প্রতীক্ষা’র পর আবারও নতুন আবাসন। কি নাম রাখছেন এটির তা‌ জানা যায়নি এখনও পর্যন্ত। তবে খুব শীঘ্র নতুন আবাসনে সপরিবারে আসবেন বিগ বি। এদিকে এও জানা গিয়েছে যে রাজধানীর অক্সিজেন সংকটের কথা মাথায় রেখে তিনি বিদেশ থেকে অক্সিজেন কনসেনট্রেটর আনানোর ব্যবস্থাও করেছেন। এমনকি কোভিড ত্রাণে ২ কোটি টাকার অর্থদান করেছেন বিগ বি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media