Hoop PlusTollywood

Srabanti Chatterjee: কার বুকে মাথা রেখে শ্রাবন্তী বললেন ‘আমার হিরো’!

অল্প বয়স থেকেই টলিউডের অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। এক দশক ধরে অভিনয় ও সৌন্দর্যের জাদুতে মোহিত করেছিলেন দর্শককূলকে। একের পর এক নায়কদের সঙ্গে জুটি বেঁধে চুটিয়ে ছবি করেছেন একটা সময়। তার অভিনয় নিয়ে হয়েছে অনেক লেখালেখি। কিন্তু সম্প্রতি কয়েকবছর অভিনয়ের থেকে ব্যক্তিগত নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। কারণ একটাই, ব্যক্তিগত জীবনে একের পর এক মানুষের সঙ্গে সম্পর্কস্থাপন ও বিচ্ছেদ।

অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে নানা কাটাছেঁড়া হয়েছে নানা মহলে। তার জীবনসঙ্গী নিয়ে হয়েছে অনেক আলোচনা। কিন্তু এসবের মাঝে তার পাশে থেকে গেছেন একটিই মানুষ, যিনি তাকে আগলে রেখেছেন নিজের করে। এই মানুষটি তার জীবনের প্রথম পুরুষ। আর কেউ নন, মানুষটি হলেন তার বাবা গৌরাঙ্গ চট্টোপাধ্যায়। প্রথমে বিয়ের সিদ্ধান্তে কিছুটা ক্ষুন্ন হলেও মেয়েকে তিনি এখনো নাকি একইভাবে আগলে রাখেন। তাই বাবার জন্মদিনে এই কাজটি করলেন অভিনেত্রী।

এবছর দোলপূর্ণিমার দিনেই জন্মদিন ছিল অভিনেত্রীর বাবার। বাবার বুকে মাথা দিয়েই ছবি তুলেছেন অভিনেত্রী। দুজনেই আবিরে মাখামাখি। অভিনেত্রীর গায়ে রয়েছে দুধসাদা টিশার্ট, তাতে আবিরের ছিটেফোঁটা লেগে রয়েছে, চোখে সানগ্লাস, খোলা চুল। অন্যদিকে তার বাবার পরণে রয়েছে ছাইরঙা টিশার্ট, তার চোখেও সানগ্লাস। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার হিরো; বাবা তোমায় খুব ভালোবাসি’। বাবাকে এই পোস্টে মেনশনও করেছেন অভিনেত্রী। আর বাবা মেয়ের এই সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন তিনি নিজেই। এই ছবি বেশ মন জয় করেছে নেটিজেনদের।

প্রসঙ্গত, অভিনয় জগতে পা রাখার শুরুর মুহূর্তেই ২০০৩ সালে মাত্র ১৬ বছর বয়সে রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী। বাড়ির মতামতের বিপক্ষে গিয়েই এই সিদ্ধান্ত নেন তিনি। ১৩ বছর একসাথে থাকার পর ২০১৬ সালে বিচ্ছেদ হয় তাদের। এরপর সেই বছরেই কৃষন ব্রজের সঙ্গে বিয়ে করেন অভিনেত্রী। একবছরের মধ্যে সেই সম্পর্কও ভেঙে যায়। দ্বিতীয় বিয়ের ২ বছর পর ২০১৯ সালে শ্রাবন্তী বিয়ে করেন রোশন সিংকে। সেই সম্পর্কও এখন আইনত বিচ্ছেদের পথে।

whatsapp logo