whatsapp channel

Devlina Kumar: বিকিনি প্রসঙ্গে সাহসী জবাব দেবলীনা কুমারের

'ড্যান্স বাংলা ড্যান্স' এর দৌলতে দেবলীনা কুমার এই মুহূর্তে একেবারেই চেনা পরিচিত মুখ। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। মাঝে মধ্যেই বোল্ড ফটোশ্যুটে নজর কাড়েন। এবারে বোল্ড স্টেটমেন্ট দিলেন রঙ্গবতী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘ড্যান্স বাংলা ড্যান্স’ এর দৌলতে দেবলীনা কুমার এই মুহূর্তে একেবারেই চেনা পরিচিত মুখ। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। মাঝে মধ্যেই বোল্ড ফটোশ্যুটে নজর কাড়েন। এবারে বোল্ড স্টেটমেন্ট দিলেন রঙ্গবতী দেবলীনা কুমার। কি সেই বাক্য?

Advertisements

অভিনেত্রী দেবলীনার কথা অনুযায়ী, জীবন নিখুঁত হয় না, তবে বিকিনি সঠিক হতে হয়। অবশ্য, আমরা সকলেই জানি জীবনে উচু-নিচু, সুবিধা-অসুবিধা, ভালো-মন্দ থাকবেই, এর মধ্যে দিয়ে আমদের চলতে হয়। কিন্তু, বিকিনি যদি পারফেক্ট না হয় তাহলে ক্যামেরার সামনে দাড়ানো বৃথা। একটি মেয়ে যখন বিকিনি পরে ক্যামেরার সামনে আসেন তখন তার সম্পূর্ন ফিগার স্পষ্ট থাকে। এছাড়াও বিকিনি পারফেক্ট ফিটিংস হলে আত্মবিশ্বাস বাড়ে ও সৌন্দর্য দ্বিগুণ হয়ে ওঠে। তাই জীবনকে আপনি সোজা করে নিয়ে যেতে না পারলেও সঠিক বিকিনি কেনা আপনারই দ্বায়িত্ব।

Advertisements

সম্প্রতি কালো বিকিনিতে একটি ছবি আপলোড করেছেন অভিনেত্রী দেবলীনা। যা এ মুহূর্তে ভাইরাল হচ্ছে। খোলা চুলে কালো বিকিনিতে হাঁটে গেড়ে পোজ দিয়েছেন তিনি। বিশেষ মেক আপে দেখা না গেলেও, ঠোঁটে লাল লিপস্টিক, ওয়ারসাইজড ফ্রেমে নীল কাঁচের রোদ চশমায় দেবলীনা একেবারে বোম্ব।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Advertisements

করোনা আবহের মধ্যেই বেশ ধূমধাম করে বিয়ে সারেন দেবলীনা ও গৌরব। বিয়ের পর দূরে হানিমুনে যেতে না পারলেও বিয়ের আট মাস পড়ে ‘হাফ ইয়ার্লি হানিমুন’-এ গোয়া গিয়েছিলেন দম্পতি। সেখানে গিয়েই একের পর এক দারুন ছবি পোস্ট করেছেন দেবলীনা ও গৌরব উভয়েই, যার প্রতিটি ছবিই অনুরাগীদের পছন্দের তালিকায়। এখনও যদি দেবলীনার সোশ্যাল মিডিয়া পেজে উকি দেওয়া যায়, দেখা যাবে গোয়া ট্যুরের অজস্র হট অ্যান্ড বোল্ড ছবির সম্ভার।

whatsapp logo
Advertisements
Avatar