Srababti Chatterjee: কখনো সাদা কখনো কালো, খোলামেলা পোশাকে নয়া খেল দেখালেন শ্রাবন্তী

Avatar

Susmita Kundu

কথায় বলে চাঁদেরও কলঙ্ক আছে, অথচ মানুষই গান গায় “চাঁদ কেন আসে না আমার ঘরে..”। যে সুন্দর তাকে নিয়ে যেমন চর্চা চলে তেমনই হয় সমালোচনা। এর জবরদস্ত উদাহরণ হয়ে উঠতে পারেন টলি পাড়ার মিষ্টি মেয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। যিনি দেখতে এত মিষ্টি, যার হাতে একের পর এক কাজ তাকে নিয়ে চর্চা একটু আধটু তো হবেই। সেইজন্য, ভাঙতে চলেছে সম্পর্ক জিতু-নবনীতার, এদিকে নাম জড়িয়ে ফেলেছেন খোদ শ্রাবন্তী। তাহলেই বোঝো কান্ড! সুন্দরী হওয়ার কত জ্বালা।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়, খুব ছোট বয়স থেকে টলি পাড়ায় কেরিয়ার শুরু করেন। তাই আলোচনা সমালোচনা তাকে ঘিরে অনেক হয়েছে। চলচ্চিত্র জীবন থেকে ব্যাক্তিগত জীবন সবটাই ভক্তদের কাছে খোলা খাতার মতন। যারা মোটামুটি বাংলা ইন্ডাস্ট্রির খবর রাখেন বা পান তারা শ্রাবন্তীর সম্পর্কে সব রকম খবরই জানেন। যেহেতু, মাঝেমধ্যেই তিনি চর্চায় উঠে আসেন তাই তার জীবনে একটু রদ বদল হলেই সেটা বড় আকারে ধরা পড়ে। এতে অবশ্য অভিনেত্রীর কিছু যায় আসে না। কাজের জায়গায় তিনি বরাবর প্রফেশনাল। সেইজন্য, বর্তমানে তাকে দেখা যাচ্ছে ড্যান্স বাংলা ড্যান্স রিয়্যালিটি শোয়ের বিচারক হিসেবে, অন্যদিকে লন্ডনে শ্যুটিং করছেন নতুন বাংলা ছবির জন্য।

শ্রাবন্তীর কেরিয়ায়ে নিয়ে নতুন করে বলার কিছু নেই। ব্যাক্তিগত জীবনে যত ঝড় আসুক না কেন, কেরিয়ারগ্রাফ তার বরাবর ঊর্ধ্বমুখী। বরং, অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পোস্ট নিয়ে কিছু বলা যাক। আপনি যদি এই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় পাতায় চোখ রাখেন তাহলে দেখবেন একেক সময় একেক রকমের ফটোশ্যুট করিয়েছেন তিনি। কখনো শাড়িতে সেজে উঠেছেন তো কখনো ইন্দো ওয়েস্টার্ন পোশাকে তো কখনো বিয়ের কনের সাজে। প্রত্যেকটা সাজেই তিনি অপরূপা।

সম্প্রতি, একটি ইনস্টাগ্রাম পেজে শ্রাবন্তীর দুইরকম ছবি পোস্ট করা হয়, যেখানে একদিকে তার সদ্য পোস্ট করা সিঙ্গেল ছবি, অন্যটি একটি গর্জিয়াস ব্ল্যাক ড্রেসে। দুটো ছবি দুইরকম। একটা সাদা আলো মাখা ছবি, অন্যটি অন্ধকারের গ্ল্যম কুইন। দুটো ছবিতেই অভিনেত্রী আকর্ষণীয় ও মোহময়ী। দেখুন,শ্রাবন্তীকে।