whatsapp channel

পরনে বাঙালিয়ানা সাজ, একরত্তি খুদেকে নিয়ে নববর্ষ কাটালেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস

অপু বিশ্বাস। ২০০৬ সালে অপু ঢালিউড ইন্ড্রাস্টিতে পা রখেন। প্রথম অভিনয় করেন ‘কাল সকালে’ ছবিতে। এরপর একের পর এক ঢালিউড সিনেমাতে অভিনয় করেন। তাঁর কেরিয়ারে উল্লেখযোগ্য ছবি হল ‘দেবদাস’ এবং…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অপু বিশ্বাস। ২০০৬ সালে অপু ঢালিউড ইন্ড্রাস্টিতে পা রখেন। প্রথম অভিনয় করেন ‘কাল সকালে’ ছবিতে। এরপর একের পর এক ঢালিউড সিনেমাতে অভিনয় করেন। তাঁর কেরিয়ারে উল্লেখযোগ্য ছবি হল ‘দেবদাস’ এবং ‘মাই নেম ইজ খান’। দু’টি ছবিই ভারতের বলিউডের মূল ছবি থেকে অনুপ্রাণিত। ‘দেবদাস’-এ অপু অভিনয় করেছিলেন পার্বতীর ভূমিকায়। তবে কেরিয়ারে যখন বেশ নাম করছিলেন সেই সময় এই ঢালিউড সুপারস্টার প্রেমে পড়েন এই ইন্ড্রাস্টির অভিনেতার সাথে।

Advertisements

অপু এবং শাকিব ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেছেন। কিন্তু তাঁরা নিজেদের বিবাহিত পরিচয় লুকিয়ে রেখেছিলেন সকলের কাছে। এর পর তাঁদের একমাত্র পুত্রসন্তান আব্রাহাম খান জয়ের বয়স যখন কয়েক মাস, তখনই খবরটি সকলকে জানানোর সিদ্ধান্ত নেন তাঁরা। অপু ছিলেন হিন্দু তবে বিয়ের পরে ধর্মান্তরিত হন। প্রেম-বিয়ে-সন্তান। বাংলাদেশের সুপারস্টার শাকিব আর তারকা অভিনেত্রী অপুর মধ্যে সম্পর্ক এভাবেই বেড়েছে। দুই পরিবার জানলেও ওই তারকা জুটির বৈবাহিক সম্পর্ক গোটা পৃথিবীর কাছেই তা ছিল রহস্য।

Advertisements

অবশেষে আর এই মিথ্যে নিয়ে চলতে পারছিলেননা ২০১৭ সালে বাংলাদেশের জনপ্রিয় টেলিভিশনে এসে অপুর বিস্ফোরক দাবি,”শাকিব আমাকে সম্মান করেনি। আমাকে সামাজিক স্বীকৃতি দেয়নি। এখনও দেয়নি”।  ৮ বছর সালে লুকিয়ে বিয়ে করেছিলেন শাকিব এবং অপু। শাকিবের কথাতে সব কিছু লুকিয়ে রেখেছিলেন তিনি। তবে নায়িকা বুবলির সঙ্গে কোনো কারণে বিবাদ লাগে তাই তিনি চুপ না থেকে প্রতিবাদ করেন। তবে এদের বিয়ে বেশিদিন আএ স্থায়ী হয়নি।

Advertisements

বিয়ে ভাঙার পর অপু নিজের ছেলেকে নিয়ে বেজায় খুশি আছে। একদিকে ছেলেকে মানুষ করছেন অন্যদিকে একের পর সিনেমাতে কাজ ও করছেন। সম্প্রতি অভিনেত্রী বাংলাদেশ কাবাডি ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন। এসবের পাশাপাশি নিজের সোশ্যাল মিডিয়ার পেজে বেশ ভালোই সক্রিয় অভিনেত্রী। আজ নববর্ষ। এই দিন ছেলের সাথে বাঙালি রান্না বান্না করে খাওয়া দাওয়া করলেন। আর ছেলের সাথে কাটানো নানান মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী। লিখলেন, “শুভ পয়লা বৈশাখ”। এরপর অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media