whatsapp channel

ভালোবাসা শুধুই কেমিক্যাল রিয়্যাকশন যা মানুষকে দিয়ে স্টুপিড কাজ করায়: যশ দাশগুপ্ত

যশের কথায়, বিশ্বাস যদি একবার তৈরি হয়ে যায় এবং বিশ্বাস যদি প্রকট হয় তবে পার্টনার বিদেশের বা দেশের যেই প্রান্তেই থাকুক না কেনো সম্পর্ক থাকবেই।

Avatar

HoopHaap Digital Media

কিছুদিন আগে একটি টক শো শুরু হয়েছে ishq fm এর সৌজন্যে। সঞ্চালনায় রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan). প্রতিবার সেলিব্রিটি গেস্ট আসেন এবং নির্ভেজাল আড্ডা দেন, ওই আড্ডা থেকেই অনেক গোপন কথা, ব্যাথা, রহস্য ভেদ হয়। বহু সেলিব্রিটি এলেও সদ্য এসেছেন নুসরতের জীবনের বিশেষ মানুষ যশ দাশগুপ্ত (Yash Dasgupta). এই যশ দাশগুপ্তকে নিয়ে জীবনের অনেক ঝড় প্রতিরোধ করেছেন, এমনকি মানুষের এই দুই সেলিব্রিটি ব্যাক্তিগত জীবন নিয়ে উৎসুকতা কম নয়। সকলেই প্রায় জানতে চান এদের জীবনের বা প্রেমের রহস্য কি। ঠিক কেন বিয়ে, সহবাস সমস্ত ঝড় সামলে হঠাৎ করে সন্তানের জন্ম দেওয়া এবং একসঙ্গে থাকার পরিকল্পনা করা। সবটাই জানা গিয়েছে Ishq with Nusrat – Bhalobashaye Bold এর দৌলতে, যার ট্যাগলাইন হল My love my choice.

প্রথমত, এই শোটি বোঝার জন্য আপনাকে ইংরেজিতে একটু পাকা পাকা হতে হবে। সেলিব্রিটিরা টলিউডের হলেও তাদের প্রকাশ্য ভাষা ইংরেজি ও কিঞ্চিৎ বাংলা। পুরো কথোপকথন হয় ইংরেজিতে, টুকরো বাংলা মাঝে মাঝে চলেছে। তাই সেই জায়গা থেকে বোঝা সম্ভব হয়েছে যশের কিছু মনের কথা।

সম্পর্ক, প্রেম নিয়ে যশের কিছু আদর্শ বোঝা সম্ভব হয়েছে এই শো থেকে। অভিনেতা যশের কথায় তিনি তার সম্পর্কে তৃতীয় ব্যাক্তি একদমই পছন্দ করেন না। অর্থাৎ স্বামী-স্ত্রী সম্পর্কে মা, বোন, দাদা, দিদি, বন্ধু কেউ আসুক যেমন পছন্দ করেন না, তেমনই সন্তানের সঙ্গে বাবার সম্পর্কে মা আসুক তাও পছন্দ করেন না। তাহলে কি যশ সকলকে কন্ট্রোল করতে চায়?

যশের কথায়, বিশ্বাস যদি একবার তৈরি হয়ে যায় এবং বিশ্বাস যদি প্রকট হয় তবে পার্টনার বিদেশের বা দেশের যেই প্রান্তেই থাকুক না কেনো সম্পর্ক থাকবেই। এছাড়াও, যশ মাঝে একটু অভিমানের সুরে বলেন, ছেলেদের ইমোশন নিয়ে কেউ কোনো কথাই বলে না, মেয়েদের হরমোন ইস্যু দেখানো সহজ।

এছাড়াও, নুসরত প্রশ্ন রাখেন তাদের সম্পর্কে ভালো কিছু বলতে। চট করে যশ বলে বসেন, “আমাদের ব্যাপারে লোকে ভালো বলে না আমি কি করে বলবো?” যাইহোক, যশ আর কি কি বলেছেন সবটা জানতে দেখে নিন ভিডিও। নিচেই দেওয়া হল ভিডিও লিংক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media